‘মরলে সবাইকে ফাঁসিয়ে মরব’, পায়েলের হুমকিতে ঝড়!

0 ২২৫
ছবি: সংগৃহীত

টালিউডের এ প্রজন্মের নায়িকা পায়েল ঘোষ প্রায়ই আলোচনায় থাকেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সুইসাইড নোট লিখে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে হাতে লেখা একটি সুইসাইড নোটের ছবি পোস্ট করেছেন পায়েল। ওই সুইসাইড নোটে তিনি লিখেছেন, ‘আমি যদি আত্মহত্যা করি বা আমার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়, তার জন্য দায়ী থাকবে’।

যদিও ওই সুইসাইড নোটে কারও নাম উল্লেখ করেননি পায়েল। তবে হঠাৎ নায়িকার এমন পোস্ট ঘিরে রীতিমতো হুলুস্থুল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়! কিন্তু বিষয়টি থানা-পুলিশ পর্যন্ত গড়ায়। তবে ওই পোস্ট ঘিরে নানা প্রশ্ন উঠেছে অভিনেত্রীর ভক্ত-অনুরাগীদের মনে।

পোস্টটির খবর পাওয়া মাত্রই নায়িকার অন্ধেরি ওয়েস্টেনের বাড়িতে খোঁজ নিতে যায় ওশিওয়াড়া থানার পুলিশ।

পরে ইনস্টাগ্রামের আরও একটি পোস্টে পায়েল লেখেন, ওশিওয়ারা থানার পুলিশ খোঁজ নিতে এসেছিল আমার বাড়িতে। আমার চিকিৎসকের সঙ্গে কথা বলেছেন। আমি সুশান্ত সিংহ রাজপুত নই, মরলে সবাইকে ফাঁসিয়ে মরব।’

এরইমধ্যে ওই পোস্টের নিচে মন্তব্যের ঝড় উঠেছে নেটিজেনদের। অভিনেত্রীর ভক্তরা তাকে দ্রুত তাকে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেওয়ার অনুরোধও জানায়।

এর আগেও ২০২০ সালের সেপ্টেম্বরে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছিলেন পায়েল। এমনকি সেই সময় সুবিচার না পেলে অনশনে বসার হুমকিও দিয়েছিলেন তিনি।

খবর: হিন্দুস্তান টাইমস

Leave A Reply

Your email address will not be published.