মরিচ খেতে বসে মরিচ নিয়ে ডিপজলের দুষ্টুমি ভাইরাল

0 188

বিনোদন ডেস্ক: টেবিলে মুড়ির বাটি রেখে চেয়ারে বসে বসে চিবুচ্ছেন খল অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। বাঁ হাতে একটি কাঁচা মরিচ ধরা। প্রতিবার মুড়ির সঙ্গে মরিচটি কামড় দেয়ার ভঙ্গি করছেন কিন্তু দিচ্ছেন না। কখনওবা নাকের কাছে মরিচটি নিয়ে ঘ্রাণ শুকছেন। মরিচ ছাড়া মুড়ি খাওয়ার এমনই ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, চামচ দিয়ে মুড়ি খাচ্ছেন এক হাতে। অন্য হাতে একটি মরিচ নাকের কাছে নিয়ে ঘ্রাণ নিচ্ছেন। এসময় এই দৃশ্য একজন মোবাইল ফোনে ধারণ করে।

পরে ডিপজল নিজেই বিষয়টি জানিয়েছেন যে, তিনি নিছক দুষ্টুমির ছলে এসব করছিলেন। মূলত মরিচ খাওয়ায় ডাক্তারের নিষেধ থাকায় শুধু গন্ধ নিয়েই ঝালের স্বাদ মেটাচ্ছিলেন এই অভিনেতা।

এ নিয়ে ডিপজল গণমাধ্যমকে বলেন, ‘সাভারে বন্ধুদের সঙ্গে আড্ডা দেয়ার সময় দুষ্টুমি করে এটি করেছি। বন্ধুরা অনেকেই মুড়ির সঙ্গে কাঁচা মরিচ খাচ্ছিল। আমিও লোভ সামলাতে পারলাম না। তাই মরিচ খাওয়ার ভান করে দুষ্টুমি করছিলাম।’

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘টাকার পাহাড়’ ছবির মধ্য দিয়ে ঢাকাই চলচ্চিত্রে ডিপজলের অভিষেক হয়। নব্বই দশকে কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ ছবির মাধ্যমে ভিলেন হিসেবে আত্মপ্রকাশ করে রীতিমতো হইচই ফেলে দেন ডিপজল। এর পর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই খলনায়ককে।

সবশেষ ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে অভিনয় করেছেন মৌসুসী ও মিম।

সূত্র: ব্রেকিংনিউজ/

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন>>>

Leave A Reply

Your email address will not be published.