মাঠে ঢুকে এবার মুশফিককে জড়িয়ে ধরল ভক্ত

0 143

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের ক্রিকেটের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এই সুবাদে কেউ হয়ে যাচ্ছেন তারকা-মহাতারকা। বাড়তে ভক্তের সংখ্যা। একারণেই কারণে নানা সময়েই ঘটে অদ্ভুত সব ঘটনা। দুই বছরের অাগে বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা মাশরাফি বিন মুর্তজাকে মাঠে জড়িয়ে ধরে কাণ্ড ঘটিয়েছিলেন একভক্ত।

নড়াইল এক্সপ্রেসের মতোর আবারও অভাবনীয় কান্ডের মুখোমুখি হয়েছেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিমও। সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ম্যাচ চলাকালীন এই অভিজ্ঞতা হয়েছে জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে।

শনিবার (৩ নভেম্বর) ম্যাচের প্রথমি দিনে ৪৮তম ওভার তখন মাত্র শেষ হয়েছে। নাজমুল ইসলাম অপুর করা ঐ ওভারে সাজঘরে ফিরেছেন জিম্বাবুয়ের ব্যাটসম্যান সিকান্দার রাজা। তাই হাসি হাসি মুখ বাংলাদেশের ক্রিকেটারদের। ওভার শেষ হওয়ায় ফিল্ডাররা প্রান্ত বদল করছিলেন। পরের ওভারের প্রস্তুতিতে মিডিয়া প্রান্তে এসে দাঁড়ানো মুশফিক মাঠ সাজাতে সহায়তা করছেন। এমন সময় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পূর্ব গ্যালারির মজবুত গ্রিল টপকে এক ছোট্ট কিশোর ঢুকে পড়ে মাঠে।

মাঠে ঢোকার পর আর তাকে পায় কে! এক দৌড়ে সোজা মুশফিকের কাছে। ঘটনার আকস্মিকতা বুঝতে সময় লাগছিল মুশফিকেরও। ক্ষুদে ভক্ত ততক্ষণে মুশফিকের বুকে আশ্রয় নিয়েছে। ভক্তের ভালবাসা বুঝতে পেরে মুশফিক কিশোরকে জড়িয়ে ধরেন। আর প্রিয় ক্রিকেটারের ছোঁয়া পেয়ে ক্ষুদে ভক্তের উচ্ছ্বাস যেন ঠিকরে পড়ছিল!

নিরাপত্তারক্ষীরা অবশ্য রসিক নন! তাদের বেষ্টনীকে বুড়ো আঙুল দেখিয়ে কিশোর ঢুকেছে মাঠে। বেরসিক হওয়াটাই স্বাভাবিক! দ্রুত মাঠে ছুটে আসেন নিরাপত্তায় নিয়োজিত কর্তারা। মুশফিক ইশারায় তার ক্ষুদে ভক্তকে হেনস্থা করতে মানা করেন। আর তাই সীমানার বাইরে নিয়ে এসে ছেড়ে দেওয়া হয় মুশফিকের ঐ ভক্তকে।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.