নির্বাচিত খবর

মাদকাসক্ত রণবীর! কঙ্গনার বিস্ফোরক মন্তব্য

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মাস পার হয়েছে। দিন যত যাচ্ছে বিষয়টি ততই ঘোলাটে হয়ে উঠছে। সুশান্তের মৃত্যুর সঙ্গে ‘মাদক’-এর গভীর সম্পর্ক আছে বলে ধারণা করছে ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআই। এর মাঝেই রণবীর সিং, রণবীর কাপুরসহ একাধিক তারকার মাদক পরীক্ষার বিস্ফোরক দাবি তুললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

বলিউড ‘কুইন-এর মন্তব্য, শোনা যাচ্ছে, রণবীররা নিষিদ্ধ মাদক কোকেইনে আসক্ত। এ গুঞ্জন মিথ্যা প্রমাণে অভিনেতাদের মাদক পরীক্ষার করার দাবি জানিয়েছেন তিনি।

বুধবার কঙ্গনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ট্যাগ করে একটি টুইট করেন। সেখানে লেখেন, ‘আমার অনুরোধ, রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখোপাধ্যায়, ভিকি কৌশলদের মাদক পরীক্ষার জন্য রক্তের নমুনা সংগ্রহ করা হোক। শোনা যায়, এই তারকারা নাকি কোকেইনে আসক্ত। আমি চাই এই বিষয়টার খোলাসা হোক। কারণ, এই তারকারা যদি তাদের ক্লিন ইমেজ প্রমাণ করতে পারে তাহলে তা হবে যুব সম্প্রদায়ের কাছে অনুপ্রেরণা।’

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা দাবি করেন, ৯৯ শতাংশ বলিউড অভিনেতা কোনো না কোনোভাবে মাদক নিয়েছেন। কেউ শারীরিক সমস্যার কারণে, কেউ বার্ধক্যজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হওয়ার পর নিজেদের সংশোধন করেছেন। কেউ আবার গোটা যৌবন মাদকের নেশা করার পর এটা ছেড়েছেন। যদি বিষয়টির খোঁজ নেয়া হয়, তাহলে দেখা যাবে, ৯৯ শতংশ তারকা কোনো না কোনোভাবে মাদক নিয়েছেন।

এর আগে গত বছর জুলাই মাসে বলিউড নির্মাতা করণ জোহরের বাড়িতে আয়োজিত একটি পার্টির ভিডিও প্রকাশ্যে আসে। এর পরপরই অভিযোগ ওঠে, ওই পার্টিতে উপস্থিত তারকারা মাদক সেবন করছিলেন। পার্টিতে উপস্থিত দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, ভিকি কৌশল, অর্জুন কাপুর, শহিদ কাপুর, অয়ন মুখোপাধ্যায়, মালাইকা অরোরারাদের মধ্যে বেশিরভাগজনই মাদক সেবন করেছিলেন বলে অভিযোগ ওঠে।

যদিও পরে মাদক সেবনের অভিযোগ অস্বীকার করেছিলেন করণ জোহর। তার দাবি ছিল, ওই পার্টিতে তার বৃদ্ধা মা হিরো জোহরও ছিলেন। তাহলে কীভাবে মাদক সেবনের কথা উঠতে পারে?

প্রিন্ট করুন

বিভাগ: বিনোদন