মাদকের নেশায় মত্ত তারকারা, কি বললেন ভিকি!

0 76

বিনোদন ডেস্ক: গত মাসে চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের মুম্বাইয়ের বাড়িতে আয়োজিত পার্টিকে ‘ড্রাগ পার্টি’ বলে অভিযোগ করেছেন এক রাজনীতিবিদ। আকালি দলের ওই নেতার অভিযোগ ওই রাতের পার্টিতে সব অভিনেতা মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন।

এই নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা ভিকি কৌশল! সম্প্রতি উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইকে অভিনয়ের জন্য সেরা অভিনেতার জাতীয় পুরস্কার অর্জনকারী ভিকি বলেন যে এই অভিযোগ তার উপর ‘বিশাল প্রভাব ফেলেছিল’ এবং তিনি আরও যোগ করেন যে ‘অনুমান সব সময় সঠিক নয়।’

ভিকি কৌশল পিঙ্কভিলা কে জানান যে, পার্টির পরে তিনি এনডিটিভিতে জয় জওয়ান শোয়ের জন্য অরুণাচল প্রদেশ রওনা হয়ে যান এবং মুম্বাই ফিরে এসে এই অভিযোগ সম্পর্কে জানতে পারেন। “আমি যে পাহাড়ে কোনও নেটওয়ার্ক নেই সেখানে পরের চার দিন সেনাবাহিনীর সঙ্গে ছিলাম। সুতরাং, কী চলছে সে সম্পর্কে কোনও ধারণা নেই আমার। আমি ফিরে এসে টুইটার দেখেছি এবং আমি তো অবাক! মানে এটা কী হল! এফআইআর… খোলা চিঠি…এই ওই! অবশ্যই আমার উপর এটা বিশাল প্রভাব ফেলেছিল।”

“আমি যা বুঝছি, তা হল মানুষজন, যারা আপনাকে ব্যক্তিগতভাবে চেনে না তারা এমন কিছু দেখে সেটা সম্পর্কে ধারণা তৈরি করে ফেলে…সে একেবারে ঠিক আছে। আমরা সকলেই তা করি, কিন্তু অনুমানকেই সত্য বলে গ্রহণ করা খুব অন্যায় এবং এটি মোটেও ঠিক নয়”, বলেন ভিকি কৌশল।

ভিকি করণ জোহরকে সমর্থন জানিয়ে পিঙ্কভিলাকে বলেছিলেন, “ভিডিও করা হচ্ছে এ আমরা সবাই জানতাম এবং ভিডিওটি শ্যুট করার পাঁচ মিনিট আগেও করণের মা আমাদের সঙ্গে ছিলেন।”

ভিকি কৌশল ছাড়াও পার্টিতে ছিলেন অভিনেতা দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুর, রণবীর কাপুর, মালাইকা আরোরা, অর্জুন কাপুর ও বরুণ ধাওয়ান।

Leave A Reply

Your email address will not be published.

x