মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান মেয়র লিটনের

0 244

নিউজ ডেস্ক: মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃস্পতিবার বেলা ১১টায় রাজশাহী কলেজ মিলনায়তনে মাদকবিরোধী আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, একটি পরিবারকে ধবংস করার এজন্য একজন মাদকাসক্তই যথেষ্ট। তাই মাদক থেকে সবাইকে বিরত থাকতে হবে। পাশাপাশি অন্যদেরও বিরত রাখতে ভুমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে মেয়র বলেন, সরকারি চাকরিতে প্রবেশের সময় এখন ডোপ টেস্ট চালু করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আমি অনুরোধ করবো কলেজ ও বিশ^বিদ্যালয়ে ভর্তির সময়ও যাতে ডোপ টেস্ট করা হয়। বিষয়টি হয়তো শুনতে খারাপ লাগছে। কিন্তুু আমাদের কোনো উপায় নেই।

তিনি আরো বলেন, আমাদের দলের স্থানীয় কোনো নেতা যদি মাদক ব্যবসায়ীকে ধরতে পুলিশকে বাধা দেয়, তাহলে আমাকে জানাবেন। দল থেকে তাকে বহিস্কার করা হবে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয় আয়োজিত আলোচনা সভার সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক হবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার নূর-উর রহমান, আরএমপির উপ-পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুলকার নাইন প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.