মাদ্রিদ পরীক্ষার জন্য প্রস্তুত নেইমার

১৫৩
আজ রাতে রিয়ালের বিপক্ষে খেলবেন নেইমার। ছবি : সংগৃহীত

প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ। ভেন্যু তাদেরই মাঠ সান্তিয়াগো বার্নাব্যু। তাই লড়াই টা যে যে পিএসজির জন্য সহজ হচ্ছে না সেটা বুঝতেই পারছেন দলটির ব্রাজিল সুপার স্টার নেইমার। তবে প্রতিপক্ষ যতই কঠিন হোক, রিয়াল মাদ্রিদে শুরু থেকেই আক্রমণ চালাতে চান তিনি। মাদ্রিদ পরীক্ষায় পাশ করার জন্য শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত এই পিএসজি তারকা।

আজ বুধবার রাতে বড় মহারণে মাঠে নামবে পিএসজি। উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে পিএসজি। রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।

শেষ ষোলোর প্রথম লেগে পিএসজির কাছে হেরে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। তবে জিতলেও খুব একটা স্বস্তিতে নেই পিএসজি। কারণ মাত্র এক গোলে ঘরের মাঠে জিতেছিল প্যারিসের ক্লাবটি। তাই আজ পা হড়কালেই বিপদ বাড়তে পারে তাদের। তাই যেভাবেই হোক হার এড়াতে হবে প্যারিসের ক্লাবটিকে।

সেই লক্ষ্যেই মাঠে নামবেন নেইমার। লড়াইয়ের আগে সংবাদ সম্মেলনে নেইমার বলেন, ‘আমরা মাদ্রিদের পরীক্ষায় যদি পাশ করতে চাই, তাহলে আমাদের শুরু থেকেই সক্রিয় হওয়া ও আক্রমণে এগিয়ে থাকতে হবে।’

নেইমার মনে করেন এমন ম্যাচে কেউই ফেভারিট নয়। তাই লড়াই যে সমানে-সমান হবে সেই আভাস দিলেন নেইমার, ‘প্রথম লেগের জয়ে এগিয়ে থাকার সুবিধাটা আমাদের আছে, কিন্তু এ ধরণের ম্যাচে কোনো ফেভারিট নয়। তাদেরকে আক্রমণ করতে হবে আমাদের, জয়ের জন্য খেলতে হবে। প্যারিসের প্রথম লেগের চেয়ে আরও ভালো খেলতে হবে।’

চোট কাটিয়ে ওঠা নেইমার নিজের প্রস্তুতি নিয়ে বলেন, ‘চোট থেকে সেরে উঠতে প্রত্যাশার চেয়ে বেশি সময় লেগেছে। কিন্তু এখন আমি ভালো আছি। রিয়াল বিপক্ষে লড়াইয়ের আমি শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত। ম্যাচটির জন্য আমি অনেক প্রস্তুতি নিয়েছি। বিশেষ করে মানসিকভাবে আমি প্রস্তুত আছি।

Comments are closed.