মালাইকাকে ছেড়ে শ্রদ্ধায় মজেছেন অর্জুন?

0 98

সালমান খানের ভাই আরবানের সঙ্গে মালাইকা অরোরার বিচ্ছেদ হয়ে যায় ঘটা করেই। এর জন্য অন্যতম কারণ নাকি অর্জুন কাপুর, এমনটাই শোনা গিয়েছিল। এর পর সালমানের প্রাক্তন ভাবীর সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আসতে শুরু করে।

আর তখনই বিভিন্ন মহলে তা নিয়ে জোর জল্পনাও শুরু হয়ে যায়। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ক্রমশ আরও কাছে আসতে শুরু করেন অর্জুন-মালাইকা, যা নিয়ে সরগরম হয়ে ওঠে বলিউড সহ পুরো বিনোদন দুনিয়া।

মালাইকা-অর্জুনের সম্পর্ক নিয়ে যতই চর্চা শুরু হোক না কেন, দু’জনের কেউই এসব নিয়ে কোনও মন্তব্য করেননি প্রকাশ্যে। যদিও তারা প্রায়ই প্রকাশ্যে ঘোরাঘুরি করেন।

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যখন জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় আচমকাই লকডাউন শুরু হয়ে যায়। লকডাউনের সময় মালাইকা অরোরার বাড়ির ব্যালকনিতে দেখা যায় অর্জুনকে। যে ছবি প্রকাশ্যে আসতেই আরও তোড়জোড় শুরু হয়।

জানা যায়, লকডাউনের প্রথম তিন মাস মালাইকা অরোরার সঙ্গে তার বাড়িতেই কাটান অর্জুন কাপুর। এরপর মাল্লার টাস্কানি অ্যাপার্টমেন্ট ছেড়ে অর্জুন নিজের বাড়িতে যাওয়ার পর যেন চোখে হারাতে শুরু করেন ভালবাসার মানুষকে।

পরে শোনা যায়, মালাইকাকে দেখতে না পেয়ে মন খারাপ হয়ে যায় অর্জুন কাপুরের। ওই সময় তিনি হাফ গার্লফ্রেন্ডের সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে ফোন করেন। দু’জনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক।

অর্জুনের সঙ্গে শ্রদ্ধার ওই বন্ধুত্বের সম্পর্কের কথা চাউর হতেই চিন্তায় পড়ে যান মালাইকা। এর পর অর্জুনের সঙ্গে শ্রদ্ধার বন্ধুত্বের সম্পর্কের কথা কারও অজানা না নয়।

কিন্তু মালাইকা তা নিয়ে আশঙ্কায় ভুগতে শুরু করেন বলে মন্তব্য করেন অনেকেই। যদিও বিষয়টি নিয়ে কেউ কখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। খবর জিনিউজ।

Leave A Reply

Your email address will not be published.