মালাইকার আঙুলে বাগদানের আংটি, হতাশ ভক্তরা

0 78

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেম নিয়ে আলোচনা বলিউডে নতুন নয়। প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায়। একসঙ্গে ডিনার পার্টি সারেন হরহামেশাই।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২০১৯ সালে অর্জুন কাপুরের জন্মদিনে এ যুগল তাঁদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন। সে বছরই বিয়ের জোর গুঞ্জন রটেছিল। তবে পরে ওই খবরকে ‘মিডিয়ার বানানো’ বলেছিলেন মালাইকা।

 

এরপর নানা নদীর জল মিশে গেছে গঙ্গায়। কিন্তু ভক্তরা তো দীর্ঘদিন অপেক্ষা করছেন তাঁদের বিয়ের খবর শোনার। আর সম্প্রতি বাগদানের আংটি সেই জল্পনাকে উসকে দিলেও পরে ক্ষান্ত হয়। এক ইনস্টগ্রাম পোস্টে ‘ছাইয়া ছাইয়া’ গার্ল মালাইকা অরোরার হাতে বাগদানের আংটি দেখা যায়। ভক্তরা বিস্মিত হন এই ভেবে, তবে কি সত্যিই মালাইকাকে বিয়ের প্রস্তাব দিলেন অর্জুন?

 

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে মালাইকা এনগেজমেন্ট রিং প্রদর্শন করেছেন আর আংটিটিও দারুণ। কিন্তু পরে ভক্তরা হতাশ হয়েছেন। কারণ, এটি অর্জুনের দেওয়া নয়। মালাইকা একটি ব্র্যান্ডের প্রচারণায় ওই আংটি প্রদর্শন করেছেন।

২০১৮ সালে প্রথমবারের মতো প্রকাশ্যে আসেন মালাইকা ও অর্জুন। এরপর থেকে প্রায়ই তাঁদের বিভিন্ন অনুষ্ঠান, লাঞ্চ ডেট, ডিনার ডেটে দেখা যায়। সম্পর্কের পরবর্তী ধাপে যেতে এ যুগল প্রস্তুত বলেই বলিপাড়ায় গুঞ্জন। তবে সে প্রতীক্ষা দীর্ঘ হচ্ছে।

 

২০১৭ সালে মালাইকা অরোরা ও আরবাজ খান ১৮ বছরের দীর্ঘ সংসারজীবনের ইতি টানেন। আর এরপর দুজনই নতুন জীবনে প্রবেশ করেন। মালাইকা খুঁজে পান অর্জুন কাপুরকে। আর মালাইকার সাবেক স্বামী আরবাজ খানও খুঁজে পান নতুন সঙ্গী। ইতালির মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

 

Leave A Reply

Your email address will not be published.

x