মাহির নতুন ছবি ‘আনন্দ অশ্রু’

0 268

বিনোদন ডেস্ক: নতুন সিনেমা ‘আনন্দ অশ্রু’ নিয়ে আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছেন হালের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ছবিতে জয় চৌধুরী নামে নতুন নায়কের সঙ্গে কাজ করছেন মাহি। ত্রিভুজ প্রেমের এই সিনেমায় আরও একজন নায়ক আছেন। তিনি হলেন সায়মন সাদিক।

তিন মাস আগে ছোট পরিসরে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং। সোমবার ঢাকার অদূরে আশুলিয়ায় শুরু হয় আনুষ্ঠানিক শুটিং। যেখানে একসঙ্গে প্রথমবারের মতো অংশ নেন সায়মন সাদিক, মাহিয়া মাহি এবং জয় চৌধুরী।

ত্রিভুজ প্রেমের গল্পে বিস্তৃত হবে সিনেমার কাহিনী। একই নামে বাংলাদেশের প্রয়াত নায়ক সালমান শাহ এর একটি সিনেমা রয়েছে। তবে এই সিনেমার সঙ্গে পূর্বের সিনেমার কোন মিল নেই বলে জানিয়েছেন পরিচালক।

এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জয় চৌধুরী। তিনি বলেন, ‘সিনেমায় দুই নায়কের এক নায়ক আমি। আমার চরিত্রটির মধ্যে বৈচিত্র্যতা আছে। ইতিবাচক ও নেতিবাচক- দুই ধরনের চরিত্রে দেখা যাবে আমাকে।’

এর মাধ্যমে প্রথমবারের মতো মাহির সঙ্গে অভিনয় করছেন জয়। তিনি মনে করেন মাহির সঙ্গে দর্শক তাকে ভালোভাবে গ্রহণ করবে। তিনি বলেন, ‘মাহি ভালো অভিনেত্রী। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা যে কারো জন্য দারুণ। সে খুব হেল্পফুল। ভালো একটি কাজ হবে বলে মনে করি।’

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

 

Leave A Reply

Your email address will not be published.