মায়ের কবরের পাশে শায়িত হান্নান শাহ

0 786

gazipur-hannan-shah-pic-01_26402_1475212135বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সদ্য প্রয়াত ব্রিগেডিয়ার জেনারেল (অব:) আসম হান্নান শাহকে গাজীপুরের কাপাসিয়ার পারিবারিক কবরাস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৩টার পর তাকে দাফন করা হয় বলে জানান হান্নান শাহর বড় ছেলে শাহ রেজাউল হান্নান রেজা।

রেজাউল হান্নান বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার বাবা দাফনের ব্যাপারে মায়ের কবরের পাশে শায়িত হওয়ার ইচ্ছার কথা জানিয়ে গেছেন।সেই অনুযায়ী ঘাগুটিয়ার চালা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। সেখানে তার দাদা-দাদিসহ অন্যদের কবরও রয়েছে বলে জানান রেজা।

গত মঙ্গলবার ভোরে সিঙ্গাপুরের র‌্যাফেল হার্ট সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিএনপির এই জ্যেষ্ঠ নেতা। তিনি ঢাকার মহাখালী নিউ ডিওএইচএস-এর বাসায় পরিবারের সদস্যদের সঙ্গে থাকতেন। তিনি স্ত্রী ছাড়াও বড় ছেলে শাহ রেজাউল হান্নান, ছোট ছেলে শাহ রিয়াজুল হান্নান ও মেয়ে শারমিন আক্তার সুমিকে রেখে গেছেন।

শুক্রবার সকাল সোয়া ৯টায় জেলা শহরের ভাওয়াল রাজবাড়ি মাঠে, ১১টায় কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এবং বিকাল সাড়ে ৩টার দিকে নিজ বাড়ির পাশে ঘাগুটিয়ার চালা উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এরপর সমাহিত করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

x