মায়ের পাশেই শায়িত হবেন আইয়ুব বাচ্চু

0 208

বিনোদন ডেস্ক: মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হবেন কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে পারিবারিকভাবে এই সিদ্ধান্ত নেন পরিবারের সদস্যরাসহ বামবা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতারা। পরে সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, শুক্রবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সর্ব সাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য তাঁর মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নেওয়া হবে। এরপর বাদ জুমা জাতীয় ঈদগাহ মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরদেহ রাখা হবে স্কয়ার হাসপাতালের হিমাগারে।

রাতে অস্ট্রেলিয়া থেকে আইয়ুব বাচ্চুর মেয়ে রাজকন্যা ঢাকায় পৌঁছালে মরদেহ নিয়ে যাওয়া হবে চট্টগ্রামের এনায়েত বাজারে। পরে শনিবার সকালে আরেকটি জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের কবরেই পাশে সমাহিত করা হবে আইয়ুব বাচ্চুকে।

এর আগে বৃহস্পতিবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৬ বছর।

স্বজনেরা জানান, সকালে ধানমন্ডির বাসায় হৃদরোগে আক্রান্ত হন আইয়ুব বাচ্চু। সকাল সাড়ে নয়টার দিকে তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সকাল ৯টা ৫৫ মিনিটে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

স্কয়ার হাসপাতালের চিকিৎসক মির্জা নাজিম বলেন, সকাল সাড়ে নয়টার দিকে আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.