মিশরীয় সেই ভক্তকে উপহার পাঠালেন শাহরুখ

27
বলিউড সুপারস্টার শাহরুখ খান। ছবি : সংগৃহীত

বছরের শুরুতে অন্তর্জালে ভাইরাল বলিউড বাদশাহ শাহরুখ খান। ভাইরালের নেপথ্যে ভারতীয় এক অধ্যাপিকার টুইট।

অশ্বিনী দেশপান্ডে নামের সেই অধ্যাপিকা টুইটারে জানান, পর্যাপ্ত অর্থ না থাকায় মিশরের এক ট্রাভেল এজেন্টকে টাকা পাঠাতে গিয়ে সমস্যায় পড়েন তিনি। তবে শাহরুখ খানের দেশের লোক বলে সমস্ত বুকিং নিজের টাকায় সেরে দিয়েছিলেন কিং খানের ভক্ত ওই ট্রাভেল এজেন্ট।

এই ঘটনা তুমুল আলোচনার জন্ম দেয় অন্তর্জালে। মাস না ঘুরতেই এই ঘটনার এবারের নায়ক শাহরুখ নিজেই। মিশরের সেই ভক্তকে স্বয়ং উপহার পাঠিয়ে কৃতজ্ঞতা স্বীকার করেছেন কিং খান।

হিন্দস্তান টাইমসের খবর, মিশরীয় ওই ভক্তকে একটি অটোগ্রাফ করা ছবি এবং হাতে লেখা চিঠি পাঠিয়েছেন শাহরুখ। চিঠিতে লিখেছেন, ‘ধন্যবাদ আপনাকে আমার সহ-নাগরিকের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। আপনার এই দয়ালু ব্যবহারে সবাই মুগ্ধ। আপনার মতো বড় মাপের মানুষ যেন সর্বত্র থাকে, এটাই প্রার্থনা।’

উপহার পাওয়ার তালিকায় বাদ যাননি ওই মিশরীয় ভক্তের মেয়ে এবং সেই অধ্যাপিকার মেয়ে।

জানা গেছে, ৩১ ডিসেম্বর টুইটারে ওই ঘটনা প্রকাশ্যে আসে। ১০ জানুয়ারি ওই অধ্যাপিকা মিশরে পৌঁছানোর পর ট্রাভেল এজেন্টের সঙ্গে সাক্ষাৎ করে একসঙ্গে ছবি তোলেন। ওই ছবি টুইটারে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্টকে ট্যাগ করেন এবং বলেন, মিশরীয় ও ভক্ত শাহরুখের একটি অটোগ্রাফ করা ছবি চেয়েছেন। আর তাতেই ভাগ্য খুলেছে মিশরীয় ভক্তের।

x