মুক্তিযোদ্ধা বদিউমুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুনু বীর প্রতীকের মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক প্রকাশজ্জামান টুনু বীর প্রতীকের মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক প্রকাশ

152

প্রেসবিজ্ঞপ্তি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ বন্ধু মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক  এ্যাডভোকেট আব্দুস সালামের ছোটভাই খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুনু (বীর প্রতীক) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব। রোববার রাত ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নাল্লিাহি………..রাজিউন)।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা শোক বার্তায় বলেন, ‘রাজশাহী অ লে মুক্তিযুদ্ধকে সংগঠিত করতে বদিউজ্জমান টুনুর পরিবার শক্তিশালী ভূমিকা পালন করেছিল। ২৫ শে কালরাতে একই পরিবারের পাঁচ জন সদস্যকে পাকিস্তানী ঘাতক চক্র হত্যা করে।

এ্যাডভোকেট আব্দুস সালাম প্রয়াত হয়েছেন। আজ তাঁর ছোট ভাই রণাঙ্গনের অকুতোভয় যোদ্ধা রাজশাহীর কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা বদিউজ্জামান টুনুকে হারিয়ে রাজশাহী প্রেসক্লাবের সকল সদস্য স্বজন হারানোর ব্যাথা অনুভব করেছে। মহান মুক্তিযুদ্ধে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদানের জন্য তিনি বীর প্রতীক উপাধীতে ভূষিত হয়েছিলেন।

 

তিনি ছিলেন আমাদের গর্ব। তিনি ও তাঁর পারিবারের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনাজ্ঞাপন করছি।’

x