মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের জমি দখলের প্রতিবাদে রাজশাহীতে বিরাট মানববন্ধন

0 65

রাজশাহী : কাশিয়াডাঙ্গা থানার ওসিকে হাত করে মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের জমি দখলের প্রতিবাদে এবং কাশিয়াডাঙ্গা থানার ওসির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার রাজশাহী মহানগরীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সাহেব বাজার জিরো পয়েন্ট রাজশাহী প্রেসক্লাব চত্বরে বেলা 11 টা থেকে 12 টা পর্যন্ত এ মানববন্ধনে শত শত মানুষ অংশ নেয়।
মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রেস ক্লাবের আজীবন সদস্য বিশিষ্ট কলামিস্ট মুক্তিযোদ্ধা বাবু প্রশান্ত কুমার সাহা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাংবাদিক  সাইদুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডার্স ফোরাম রাজশাহী মহানগর শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, বিশিষ্ট মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, জাতীয় পার্টি নেতা সালাউদ্দিন মিন্টু, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওয়ালিউর রহমান বাবু, কাটাখালি পৌর কাউন্সিলর খোকন উজ জামান মাসুদ, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, আওয়ামীলীগ নেতা শরিফুল ইসলাম শরিফ, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন পরিবারের সদস্য বাবলি বেগম সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের জমি দখলকারীদের অবিলম্বে গ্রেপ্তার এবং জমি দখলের সহায়তাকারী কাশিয়াডাঙ্গা থানার ওসির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।অবিলম্বে দাবি মেনে নেওয়া না হলে আগামীতে রাজশাহীতে হরতালের মতো কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। আর এজন্য কোন জটিল পরিস্থিতির সৃষ্টি হলে প্রশাসন ই দায়ী থাকবে।উল্লেখ্য মুক্তিযুদ্ধা মহিউদ্দিনের জমি দখলের উদ্দেশ্যে তার ও তার ছেলের নামে কাশিয়াডাঙ্গা থানায় মিথ্যা মামলা দায়ের করা হয় ।ঐ মিথ্যা মামলায় কোন গ্রেপ্তারি পরোয়ানা ছাড়াই কাশিয়াডাঙ্গা থানার দারোগা তাজ মতিহার থানা এলাকায় মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের ছেলে প্রকৌশলী আবদে রাব্বির শ্বশুরের বাসায় হামলা চালিয়ে তাকে গ্রেপ্তার করে পেটাতে পেটাতে কাশিয়াডাঙ্গা থানায় নিয়ে যায়।

প্রকৌশলী রাব্বিকে মিথ্যা মামলায় জেলে প্রেরণ করে মহিউদ্দিনের জমি দখলের জন্য পুলিশের উপস্থিতিতে বাউন্ডারি ওয়াল দেয়া হয়। ঘটনাকেই কেন্দ্র করে রাজশাহী মহানগরীতে মুক্তিযুদ্ধের পক্ষের মানুষদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে|

Leave A Reply

Your email address will not be published.

x