মুখ খুলতে ফারিয়াকে নিষেধ করেছে মন্ত্রণালয়

111

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ও ভারত সরকার যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা নির্মাণ করছে। পরিচালক হিসেবে থাকছেন বায়োপিক মাস্টার খ্যাত নির্মাতা মুম্বাইয়ের শ্যাম বেনেগাল। এদিকে, এক গেজেটের মাধ্যমে সিনেমাটির অভিনেতা অভিনেত্রীদের নামের তালিকা প্রকাশ করেছে তথ্য মন্ত্রণালয়।

গেজেট সূত্রে জানা গেছে, বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। এমন একটা চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েও চুপ আছেন এই নায়িক। এই বিষয়ে প্রশ্ন করলে গণমাধ্যমকে বলেন, এ ব্যাপারে কোনো কথা বলা যাবে না। মন্ত্রণালয় থেকে ই–মেইল পাঠিয়ে নিষেধ করা আছে। শুনেছি, ১৭ মার্চের পর আনুষ্ঠানিকভাবে সবকিছু জানানো হবে।

এদিকে চলতি মাসেই ভারতে যাচ্ছেন ফারিয়া। বললেন, মুর্শিদাবাদে দুটি স্টেজ শো আছে। শো শেষ করে দুদিনের জন্য মুম্বাইয়ে যাব। সেখানে একটি মিটিং আছে। মিটিংটা ঠিকঠাক হলে সবাইকে একটা সুখবর দিতে পারব।

উল্লেখ্য, ৬ মার্চ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শাহেনশাহ’। এই ছবি দিয়ে শাকিব খানের সঙ্গে প্রথমবার জুটি হচ্ছেন নুসরাত ফারিয়া। যদিও ব্যস্ততার কারণে মুক্তির আগে ছবির প্রচারে নেই এই তারকা। পাশাপাশি শিহাব শাহিনের ‘যদি কিন্তু তবুও’ সিনেমায় প্রথমবারের মতো অপূর্বর বিপরীতে নায়িকা হচ্ছেন। এ ছাড়া কলকাতা ও বাংলাদেশ মিলে আরও তিনটি ছবির শুটিং করছেন তিনি।

x