মুজিববর্ষ আন্তঃ উপজেলা মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতায় পবা চ্যাম্পিয়ন

0 117

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল শনিবার সকালে ৯টি উপজেলা মহিলা হ্যান্ডবল দল নিয়ে দিনব্যাপী মুজিববর্ষ আন্তঃ উপজেলা মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্টিত হয়। দিনব্যাপী অনুষ্ঠিত খেলায় পবা উপজেলা মহিলা হ্যান্ডবল দল ও গোদাগাড়ী উপজেলা মহিলা হ্যান্ডবল দল ফাইনালে উঠে। ফাইনাল খেলায় পবা উপজেলা মহিলা হ্যান্ডবল দল ৬-০ গোলে বিরাট ব্যবধানে গোদাগাড়ী উপজেলা মহিলা হ্যান্ডবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর গোদাগাড়ী রানারআপ হয়।

 

চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক পতিœ ও মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী তাহামিনা রহমান শিশির। এর আগে তিনি বলেন খেলাধুলা করলে স্বাস্থ ও মন ভালো থাকে। আজ তোমরা খেলতে এসেছো তোমরাই একদিন উন্নত খেলোয়াড়ে পরিনত হবে ও রাজশাহী তথা দেশের জন্য সম্মান বয়ে আনবে আর মাননীয় প্রধানমন্ত্রীর সানিদ্ধে যেতে পারবে। তিনি একজন ক্রীড়ামোদী মানুষ। খেলাধুলা ও খেলোয়াড়দের তিনি সম্মান করে থাকেন এমনকি বিপদে আপদে সবসময় পাশে থাকেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী শাহীন আক্তার রেনী অংশ গ্রহন কারী খেলোয়াড়দেও উদ্দেশ্য করে বলেন আজ তোমরা খেলায় অংশ নিয়েছো যা তোমাদের মন ও স্বাস্থকে সজিব রাখবে। খেলাতে হারজিত আছে তাই বলে মন খারাপ করলে চলবেনা । একটি দল হেরেছে বলে অন্য দলটি জয়লাভ করেছে কিন্ত তোমরা না থাকলে আজকের চ্যাম্পিয়ন দল কিভাবে চ্যাম্পিয়ন হতো। কাজেই হেওে
গেছো বলে মন খারাপ করলে চলবেনা নিয়মিত প্রশিক্ষন গ্রহন করতে হবে যেন ভবিষ্যতে একজন ভালো খেলোয়াড়ে পরিনত হওয়া যায়। মাননীয় প্রধানমন্ত্রী একজন ক্রীড়ামোদী মানুষ। তিনি খেলাধুলাকে অগ্রধিকার দিয়েছেন। দেশে আন্তজার্তিক খেলা অনুষ্টিত হলেই তিনি পটোকলের তুয়াক্কা না করে সরাসরি মাঠে খেলা দেখতে চলে যেতেন।

 

এছাড়াও তিনি খেলোয়াড়দের সম্মান করেন ও নিজ হাতে রান্না কওে খাওয়ান যা তোমরা সবাই জানো। আমি চাই তোমরাও একদিন মাননীয় প্রধানমন্ত্রীর হাতের রান্না খাওয়ার সুযোগ করে নিবে। এ অনুষ্টানে সভাপতিত্ব করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী জেনিফার রেবেকা। এর আগে সকালে দিনব্যাপী মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী নসারিন খন্দকার। এ সময় সহ-সভানেত্রী জাহিদা জামান,মাহবুবা চৌধুরী, শামীমা আলম।

Leave A Reply

Your email address will not be published.