মুসলিম হওয়ায় ধর্ষণ করা উচিত, অভিনেত্রীকে ফোনে হুমকি!

0 99

বিনোদন ডেস্ক: গেল ৫ আগস্ট অযোধ্যার রাম মন্দিরের ভূমি পূজা বা ভিত্তিপ্রস্তর স্থাপন নিয়ে সামাজিক মাধ্যমে ইনস্টাগ্রামে পোস্ট দেয়ায় ধর্ষণ ও খুলের হুমকি পাচ্ছেন ভারতীয় জাতীয় দলের তারকা পেসার মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান।

এবার খবর এলো কংগ্রেস নেত্রী ও ভারতীয় অভিনেত্রী খুশবু সন্দুরকে ঘিরে। অভিনেত্রীর দাবি, মুসলিম পরিচয়ের কারণে তাকে ধর্ষণের হুমকি দেয়া হচ্ছে।

গেল ৫ আগস্ট অযোধ্যার রাম মন্দিরের ভূমি পূজা বা ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানের পর থেকেই তার ফোনে এ ধরনের হুমকি আসছে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও তাকে হুমকি দেয়া হচ্ছে।

এ নিয়ে খুশবু সুন্দরে অভিযোগ, ফোন করে তিনি মুসলিম হওয়ায় তাকে ধর্ষণ করা উচিত বলে হুমকি দেয়া হচ্ছে।

অভিনেত্রীকে ধর্ষণের হুমকির ফোনটি ট্রু কলারে কলকাতা থেকে সঞ্জয় শর্মা নামে কারও কাছ থেকে এসেছে বলেও আইডিন্টিটি অ্যাপস ‘ট্রু কলারে’ দেখা যায়।

এ ধরনের হুমকি পাওয়ার পর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে টুইটারে এক পোস্টে খুশবু প্রশ্ন ছুড়ে দেন- ‘দয়া করে আমাকে বলুন, এটাই কি রামের জন্মভূমি?’

একইসঙ্গে হুমকিদাতার ফোন নম্বরে ছবি টুইট করে কলকাতা পুলিশের দৃষ্টি আকর্ষণ করেছেন খুশবু।

এদিকে নিরাপত্তাহীনতায় ভুগছেন জানিয়ে শামিপত্নী হাসিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাহায্য চেয়েছেন। এছাড়াও তিনি কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথেরও শরণাপন্ন হয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

x