মেসির জোড়া গোলে লড়াইয়ে ফিরল বার্সা

0 101

জোড়া গোল করেছেন লিওনেল মেসি। সঙ্গে জালের দেখা পেয়েছেন আন্তোনিও গ্রিজম্যান ও রোনাল্ড আরহো। বাকি গোলটি এসেছে প্রতিপক্ষের ভুলে। এমন গোল উৎসবের ম্যাচে গেটাফেকে উড়িয়ে লা লিগার পয়েন্ট টেবিলের লড়াইয়ে ফিরল বার্সেলোনা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গতকাল বৃহস্পতিবার ঘরের মাঠে গেটাফেকে ৫-২ গোলে হারিয়েছে বার্সেলোনা।  এর আগে গত অক্টোবরে প্রথম দেখায় বার্সেলোনাকে ১-০ গোলে হারিয়েছিল গেটাফে।

 

টানা ১৯ ম্যাচে অপরাজিত থাকার পর শেষ ম্যাচে রিয়াল মাদ্রিদের কাছে হেরেছে বার্সেলোনা। এরপর বিলবাওকে হারিয়ে কোপা দেল রে জয়ের পর এবার লা লিগায়ও জয়ের ছন্দে ফিরল বার্সা। এই জয়ের মাধ্যমে শিরোপা জয়ের আশা বাঁচিয়ে রাখল রোনাল্ড কোম্যানের দল।

 

এদিন ম্যাচের অষ্টম মিনিটেই বার্সেলোনাকে এগিয়ে নেন মেসি। সার্জিও বুসকেটসের পাস ধরে গোল আদায় করে নেন বার্সা অধিনায়ক। ২৮তম মিনিটে প্রতিপক্ষের ভুলে আবারও এগিয়ে যায় বার্সা। আত্মঘাতী গোলে বার্সার ব্যবধান দ্বিগুণ করে দেন দাভিদ সোরিয়া।

 

এর পাঁচ মিনিট বাদে ফের জালের দেখা পান মেসি। ৩৩ মিনিটে মেসির ডান পায়ের কোনাকুনি শট সোরিয়ারের পা ছুঁয়ে দূরের পোস্টে লেগে ফিরে আসে। বল ক্লিয়ার করতে কেউ পারেননি। ফিরতি বল গোলমুখে পেয়ে বাঁ পায়ের শটে দলের তৃতীয় গোল করেন আর্জেন্টাইন তারকা। লিগে এই নিয়ে ২৫টি গোল করে তালিকার শীর্ষে আছেন তিনি।

 

এর মধ্যে পেনাল্টি পেয়ে একটি গোল শোধ করে গেটাফে। পরে শেষ দিকে রোনাল্ড আরহো ও গ্রিজম্যান পরপর গোল করে বার্সার বড় জয় নিশ্চিত করেন।

 

চলতি লিগে ৩১ ম্যাচে ২১ জয় ও পাঁচ ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে তিনে ফিরল বার্সেলোনা। একটি করে ম্যাচ বেশি খেলে ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে রিয়াল মাদ্রিদ। আর  ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাথলেটিকো মাদ্রিদ।

 

Leave A Reply

Your email address will not be published.

x