মেসি বার্সায় থেকে যাবেন আশা গ্রিজমানের

0 19

সম্প্রতি লিওনেল মেসির বার্সেলোনা ত্যাগ নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। অনেকের ধারণা চলে যাচ্ছে মেসি আবার অনেকে মনে করছেন বার্সেলোনাতেই থাকছেন মেসি। তবে এখনও ফিফটি ফিফটি। দুই পক্ষই নিজেদের অবস্থানে অনড় রয়েছেন।

এদিকে বার্সায় থাকার সম্ভবনা অসম্ভাবনার মধ্যে ফরাসি অতোঁয়ান গ্রিজমান আশা করছেন, মেসি বার্সায় থেকে যাবেন। তবে তিনি ভেতরের কোনো খবর জানেন না বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

উয়েফা নেশন্স লিগ নিয়ে এ মুহূর্তে ব্যস্ত গ্রিজমান। প্রতিযোগিতাটির এবারের আসর আগামী শনিবার সুইডেনের বিপক্ষে মাঠে নামবে ফ্রান্স। এই ব্যস্ততার ফাঁকে ফরাসি টিভি চ্যানেল এমসিক্সকে মেসি-বার্সেলোনা ইস্যু নিয়ে নিজের মত জানিয়েছেন গ্রিজমান, ‘এই ইস্যু নিয়ে আমরাও খবর রাখার চেষ্টা করছি। কিন্তু এটা মেসি ও বার্সেলোনার ব্যাপার। আমরা শুধু আশা করতে পারি, সে থেকে যাবে।’

সুইডেনের মাঠে খেলার তিন দিন পর নিজেদের মাঠে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে ফ্রান্স। গ্রিজমান জানালেন, তার মূল ভাবনা আপাতত এই দুই ম্যাচ নিয়ে। তার ভাষায়, ‘আমি জাতীয় দলে মনোযোগ দেওয়ার এবং সামনের দুই ম্যাচের জন্য ভালোভাবে প্রস্তুতি নেওয়ার চেষ্টা করছি। যত ঘটনা ঘটছে, এর অল্প কিছু আমরা শুনছি। আসলে এই বিষয়ে আমরা তেমন কিছু জানি না।

Leave A Reply

Your email address will not be published.