মেয়রের ত্রাণ তহবিলে অর্থ ও চাল দিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান

83

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে নগদ অর্থ ও চাল অনুদান দিয়েছেন বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান। বুধবার নগর ভবনে মেয়রের হাতে সহায়তার অর্থ তুলে দেন তারা।
মেয়রের ত্রাণ তহবিলে এক লাখ ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন জনতা ব্যাংক লিমিটেডের রাজশাহীতে কর্মরত কর্মীরা। জনতা ব্যাংক রাজশাহী এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার ও কাদিরগঞ্জ শাখার ব্যবস্থাপক আব্দুল জলিল মেয়রের হাতে দেড় লাখ টাকার চেক তুলে দেন। এ সময় রাসিকের প্যানেল মেয়র-১ ও ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।
বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি ও কারিগরি কলেজ শিক্ষক সমিতি রাজশাহীর যৌথ উদ্যোগে মেয়রের ত্রাণ তহবিলে ১১০০ কেজি চাল প্রদান করা হয়েছে। বুধবার নগরভবনে মেয়রের নিকট চাল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি রাজশাহী জেলার সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাজকুমার সরকার, মহানগরের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রেজাউল ইসলাম প্রমুখ।
মেয়রের ত্রাণ তহবিলে ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু। রাজশাহী সিটি কর্পোরেশনের সহকারী হিসাব রক্ষক রাশিদ খান মেয়রের ত্রাণ তহবিলে ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন।
করোনাভাইরাস (কোভিড-১৯) নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় তাদের আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

x