মেয়ের অভিনয় দেখে শাহরুখ : যেতে হবে বহু দূর

68
মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ খান। ছবি : সংগৃহীত

এবার আর গুঞ্জন নয়, অফিশিয়াল। জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখালেন বলিউড কিং খানের কন্যা সুহানা খান। আজ শনিবার প্রকাশ্যে এসেছে টিজার, তারপর শুরু হয়ে হয়েছে মাতামাতি।

আর হবেই বা না কেন, এই সিনেমা দিয়েই একসঙ্গে তিন স্টার কিডের ডেবিউ হচ্ছে। সুহানার সঙ্গী অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের।

মেয়ের সিনেমার টিজার দেখে উচ্ছ্বসিত শাহরুখ খানও। তবে মেয়েকে লম্বা উপদেশ দিয়েছেন বাবা হিসেবে, অন্তর্জালে লিখেছেন, ‘মনে রেখো সুহানা, কখনও পারফেক্ট হতে যেও না। নিজের সত্তা বজায় রেখো, তাতেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চলো, অভিনেতা হিসেবে সবটুকু উজাড় করে দিও… ইটপাটকেল কিংবা করতালির কোনওটাই মনে রেখো না… যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে, সেটা সব সময় তোমারই থাকবে… তুমি দীর্ঘ পথ পাড়ি দিতে এসেছ, বেবি… কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত… ভেসে চলো এবং যতটা পারো মানুষের মুখে হাসি ফোটাও। তোমার সঙ্গে থাকুক লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি, আরেক অভিনেতা।’

কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি তৈরি করছেন জয়া আখতার।সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে। সিনেমাটির শুট শুরু হয়েছে ১৮ এপ্রিল, মুক্তি পাবে ২০২৩ সালে।

x