মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত

0 ৭০

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।  বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক সড়কের বিজয়পুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় আরও দুই যুবক আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত যুবকরা হলেন বগুড়া জেলার দুঁপচাচিয়া উপজেলার চান্দাইল গ্রামের ফেরদৌসের ছেলে রবিউল ইসলাম (১৮) ও নাটোর জেলার হাজিরহাট গ্রামের লিটনের ছেলে আরিয়ান খান রকি (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুই মোটরসাইকেল করে চার বন্ধু ঘুরাঘুরির জন্য দেলুয়াবাড়ি বাজার থেকে মান্দা উপজেলার ফেরিঘাটের দিকে যাচ্ছিলেন। এ সময় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক সড়কের বিজয়পুর বাজারে মোটরসাইকেল দুটি নিযন্ত্রণ হারিয়ে ভ্যানের পিছনে ধাক্কা লাগে। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই রাস্তায় ছিটকে পড়েন।

এ সময় ঘটনাস্থলেই আরিয়ান খান রকি নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। দুর্ঘটনার পর পরই আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। সেখানে আরেক যুবক রবিউল ইসলাম মারা যান। অপর মোটরসাইকেলে থাকা আহত আরও দুজন মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে মান্দা থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে মান্দা থানায় একটি মামলা হয়েছে। তাঁদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি বিনা ময়নাতদন্তে দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.