মোহনপুরে আম কুড়াতে গিয়ে এক নারীর মৃত্যু

0 25

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে ঘূর্ণিঝড় আম্পান’র মধ্যে আম কুড়াতে গিয়ে মনোয়ারা বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার হরিদাগাছি গ্রামের বারুইপাড়ার ইসহাক আলীর স্ত্রী।

বুধবার (২১ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বাড়ির পাশে আম গাছের নিচে থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা। নিহতের স্বামী ইসহাক আলীর বরাত দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানওয়ার হোসেন জানান, রাতে ছোট মেয়েকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়েন মনোয়ারা বেগম। 

ঝড় শুরু হলে কিছুক্ষণ পর পরিবারের সদস্যদের অগোচরে আম কুড়াতে যান তিনি। মেয়ে ঘুম থেকে জেগে মাকে না পেয়ে কান্না শুরু করলে অন্যরা বিষয়টি জানতে পারেন। পরে অনকে সময় পার হয়ে গেলেও মনোয়ারা বেগম বাড়িতে না আসায় তাকে খুঁজতে বের হয় তারা। 

বাড়ির পাশে আম গাছের নিচে বসে থাকতে দেখা যায়। তবে তার গায়ে স্পর্শ করার পর মাটিতে লুটিয়ে পড়ে যান। সেখান থেকে দ্রুত বাড়িতে আনার পর জানা যায়- তিনি মারা গেছেন। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, ‘যতটুকু জেনেছি- তার শরীরে কোনো আঘাতে চিহ্ন নেই।

কোনো গাছ বা গাছের ডালও ভেঙে পড়েনি। কীভাবে তিনি মারা গেছেন তা এখনও নিশ্চিত হওয়া যায় নি।’ ইউএনও সানওয়ার হোসেন বলেন, ‘আম কুড়াতে গিয়ে মারা যাওয়া নারীর মেয়ে কিছুদিন আগে ঢাকা থেকে বাড়িতে ফেরেন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে এবং তাদেরকে কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছিল।’

Leave A Reply

Your email address will not be published.