মোহনপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃতদেহ উদ্ধার

২৫০

মোহনপুর প্রতিনিধি : মোহনপুরের দুরুজপাড়া গ্রামে প্রতাপ সাহা (২৮) নামে হোন্ডা গ্যারেজ মালিক গলায় ফাঁস নেয়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গত বুধবার ২৯ সেপ্টেম্বর রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় জানা গেছে, প্রতাপ সাহা উপজেলার দোরুজপাড়া গ্রামের মৃত মনিন্দ্রনাথের ছেলে। তিনি মোহনপুর উপজেলা সদরে মোটরসাইকেল প্রান্ত হোন্ডা গ্যারেজের পাশাপাশি মেকারি করতেন। তিনি প্রায় ৮ /১০ বছর পূর্বে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার পুঁজাপাড়া গ্রামের দীলিপের মেয়ে তাপসীক রানীকে (২৬) বিয়ে করেন। তাদের দাম্পত্যে রয়েছে প্রান্ত নামে ৪ বছরের একটা ছেলে সন্তান ।

তাদের বিয়ের কিছুদিন পর হতেই দাম্পত্য জীবনের কলহ বাধে। তবে স্থানীদের মধ্যে গুঞ্জন চলছে তাপসী রানীর পরকিয়ার জেরেই তাদের পারিবারিক কলহ শুরু হয়। বছর দুয়েক আগে তাদের কলহের তীব্রতায় রুপ নেয়। মাঝে মধ্যে তাদের মধ্যে বিবাধ চলত। ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ প্রতাপ সাহা নিজ বাড়ীর একটি কক্ষ থেকে ফ্যানের সাথে ফাঁস নেয়া প্রতাপ সাহার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা পাঠায়।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতাল(রামেক) মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে জিজ্ঞাসা বাদের জন্য প্রতাপের স্ত্রী তাপসীকে থানার আনা হয়েছে। তাদের ব্যবহ্নত মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

 

Comments are closed.