মোহনপুরে নিহত কুব্বাসের দাফন সম্পন্ন

0 194

মোহনপুর প্রতিনিধি: গত শনিবার রাত সাড়ে আটটার দিকে রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছী ইউনিয়নের খয়রা গ্রামের কুব্বাস আলী (৬০) নামের এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। নিহত কুব্বাস আলীর দাফন সম্পন্ন হয়েছে। মরদেহ ময়নাতদন্তের শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে থেকে বেলা ৩টায় তার বাড়ীতে এসে পোঁছে। এসময় তার স্ত্রী,ভাই,বোন ও স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

গত রবিবার বিকাল ৫টায় খয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি রবিউল ইসলাম বাবু, উপজেলা আওয়ামীলেিগর সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম,ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, সাবেক চেয়ারম্যান সোহবার আলী খান, হোসেন, মৌগাছী ইউপি আওয়ামীলীগের সভাপতিক আব্দুস সবুর মাষ্টার,প্রধান শিক্ষক নওশাদ আলী। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরহেদ দাফন করা হয়।

 

নিহত কুব্বাস আলী মৃত মুনতাজ আলী ছেলে। উল্লেখ্য পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার খয়রা মোড়ে কুব্বাস আলী নিজ মুদি দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে খয়রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌছামাত্র ওৎ পেতে থাকা এলাকার মাদক চোরাকারবারী খয়রা গ্রামের হাসেন আলীর ছেলে নজরুল ইসলাম, শরিফুল ইসলাম,মাইনুল ইসলামের নেতৃত্বে কুব্বাস আলীকে উঠিয়ে নিয়ে খয়রা উত্তর পাড়া ব্রীজের কাছে ধারালো অস্ত্র দিয়ে ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়।

 

নিহত কুব্বাসের মৃত্যুতে পবা-মোহনপুর-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন ,উপজেলা জাতীয় পাটির আহবায়ক কামরুজ্জামান বাবলু, সদস্য সচিব আনোয়ার করিম শাহিন মরহুমের বিদেহী আতœার শান্তি কামনা করছে এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x