মোহনপুরে বেসিক ক্রিকেট একাডেমী প্রশিক্ষনার্থীদের মাঝে জার্সি বিতরণ

0 18

মোহনপুর প্রতিনিধিঃ  মোহনপুর উপজেলা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের সৌজনে ক্রিকেট প্রশিক্ষনার্থীদের  মাঝে র্জাসি বিতরণ করা হয়।শুক্রবার বেলা ১১ টায় মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জার্সি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেসিক ক্রিকেট একাডেমী সভাপতি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দিলীপ কুমার সরকার তপন। 

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের নির্বাহী পরিচালক সানজিদা রহমান রিক্তা বক্তব্য প্রদানে বলেন বড়বড় শহরে শিশুদের ও যুবকদের ক্রিকেট খেলা শেখানোর জন্য গড়ে উঠেছে বিভিন্ন ক্রিকেট একাডেমী ক্রিকেটার হওয়ার স্বপ্নে বিভোর শিশু-কিশোরেরা স্বপ্ন পূরনের লক্ষ্যে মোহনপুর বেসিক একাডেমী প্রতিষ্ঠিত হয়ে এ সুযোগ হওয়া ধন্যবাদ জানান পরিচালককে। প্রাতিষ্ঠানিকভাবে ক্রিকেট শেখার জন্য এসব একাডেমির বিকল্প নেই। এ ধরনের বেসিক কোর্স করলে ক্রিকেটের খুঁটিনাটি সবকিছু নিয়ে জ্ঞান বাড়ে।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক সাদিকুল ইসলাম স্বপন, বেসিক ক্রিকেট একাডেমীর পরিচালক বিধান কুমার সরকার মিঠু, রাজশাহী ডিবিশন এর প্রশিক্ষক আলমগীর হোসাইন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মাষ্টার।

 

২০১৭ সালে স্থাপিত হয়ে ২২ জন অংশ নিচ্ছেন এই কোচিং কোর্সে অনেকে  আজ ঢাকা ভালো ভালো ক্লাবে খেলছে। কোন শিক্ষার্থীর পারফরম্যান্স ভালো বয়স ভিত্তিক দলে সুযোগ দেওয়া হয়।

Leave A Reply

Your email address will not be published.