মোহনপুরে রক্তমাখা ধারালো চাকুসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার

0 57

রিপন আলী, মোহনপুর : রাজশাহীর মোহনপুরে নগদ টাকা ও মোবাইলফোন ছিনতাই মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার (৩১ মে) রাতে আশরাফুল ইসলাম বাদি মোহনপুর থানায় ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেছেন। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোস্তাক আহম্মেদ জানান, গত রোববার (৩১মে) মোহনপুর উপজেলার বাদেজুল গ্রামের আশরাফুল ইসলামের ছেলে ফারুক হোসেন (২৯) ওষুধ কোম্পানির কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরছিলেন। রাত ১১ টার সময় উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কের নন্দনহাট ব্রীজের কাছে পৌঁছামাত্রই ছিনতাইকারীরা তাকে পথরোধ করে ধারালো চাকু ও পাইপ দিয়ে মারপিট করে নগদ ২০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে। ফারুক হোসেনের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ছিনতাইকারীরা মোটরসাইকেল রেখে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। আহত অবস্থায় ফারুক হোসেনকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করান স্থানীয়রা। 

মোহনপুর থানার পুলিশের উপ-পরিদশক ( এসআই) আব্দুর রাজ্জাক জানান, রোববার রাতে মামলা দায়ের পর ভোররাতে মৌগাছি এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের কাজে ব্যহৃত ধারালো রক্তমাখা চাকু, ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। 

 এরা হচ্ছে রাজশাহী মহানগর চন্দ্রিমা থানার শিরইল কলোনী এক নম্বর গলির রুবেল হোসেনের ছেলে আল আরাফাত হোসেন (১৯) ও বায়াবাজার এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে শাকিল আহম্মেদ (২০)। আসামির মধ্যে আল আরাফাত একজন চিহৃত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোস্তাক আহম্মেদ জানান, আসামিদেরকে জেল- হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

x