মোহনপুরে শিশু বিবাহ প্রতিরোধে গণমাধ্যম কর্মীদের সঙ্গে এসিডির কর্মশালা

0 23

মোহনপুর প্রতিনিধি: শিশু বিবাহ প্রতিরোধে সাংবাদিকদের সঙ্গে কিশোর-কিশোরীদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ই্উনিসেফ এর অর্থায়নে ও উন্নয়ন সংস্থা এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্টন এসিডির আয়োজনে বাংলাদেশ শিশুবিবাহ নিরোধ প্রকল্পের আওতায় মুক্ত আলোচনায় নানা সমস্যার কথা তুলে ধরেন এসিডির শিবগঞ্জ এরিয়া অফিসার হুমায়ন কবির ও রাজশাহী প্রোগ্রাম অফিসার জোলেখা খাতুন।

সমস্যা ও করণীয় বিষয়ক বক্তব্য প্রদান করেন মোহনপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সানশাইনের মোহনপুর প্রতিনিধি সাদিকুল ইসলাম স্বপন,সাধারণ সম্পাদক নতুন প্রভাতের মোহনপুর প্রতিনিধি মুত্তাকিন আলম সোহেল সোনার দেশের মোহনপুর প্রতিনিধি মোস্তফা কামাল, ।
দৈনিক খবর পত্রের রাজশাহী প্রতিনিধি কামাল ইয়াচিন, অনলাইন পত্রিকা তরঙ্গ নিউজের রাজশাহী প্রতিনিধি রিপন আলী,রতন কুমার প্রাং, মোতাহারুল হাসান সুমন, জাহিদুর রশিদ।

আলোচনা সভায় শিশু বিবাহ কুফল বন্ধের উপায় ? শিশু সাংবাদিকতা কি? শিশু সাংবাদিকতা কেন দরকার? ইস্যু কি? শিশু সাংবাদিকতা ঝুঁকি সমূহ?মিডিয়া রির্পোটিং কি মিডিয়া রির্পোটিং কিভাবে করতে হয় বিস্তারিত আলোচনা কর হয়।

Leave A Reply

Your email address will not be published.