মোহনপুর কেশরহাট পৌর নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

0 52

মোহনপুর প্রতিনিধি :  রাজশাহীর জেলার মোহনপুর উপজেলার কেশরহাট তৃতীয় দফার কেশরহাট পৌর সভা নির্বাচনে সহিংসতার আশঙ্কা করে বিএনপি সমর্থিত প্রার্থী খুশরব রহমান (ধানের শীর্ষ ) সংবাদ সম্মেলন করেছেন।বৃহস্পতিবার বেলা ১২টার দিকে কেশরহাট পৌর বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী খুশবর রহমান বলেন, তার বিজয় নিশ্চিত জেনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ক্যাডাররা, মোটর সাইকেল হেলমেট পরিহিত বাহিনী বিভিন্ন কেন্দ্র দখল করে ভোট ছিনতাইয়ের পরিকল্পনা করছেন।

 

বিভিন্ন স্থানে তার তার ধানের শীর্ষ প্রতীকের কর্মী সমর্থকদের হুমকি ধামকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে।এ বিষয়ে তিনি জেলা রিটার্নিং অফিসারসহ সংশ্লিষ্ট অফিসারদের অবহিত করেছেন। তারপরও তিনি ভোটে ব্যাপক কারচুপির আশঙ্কা করছেন।সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন কেশরহাট পৌর বিএনপির আহবায়ক আবুহেনা কামরুজ্জামান, জেলা বিএনপির সদস্য গোলাম হোসেন মামুনের পরিচালায় প্রার্থী পক্ষে রিখিত বক্তব্য পাঠ করেন কেন্দ্রীয় বিএনপির ত্রান ও পূনবাসন সহ সম্পাদক ও মহানগর বিএনপির সাধারন সম্পাদক এ্যাড শফিকুল হক মিলন, লিখিত বক্তব্যে বলেন আগামী ৩০ জানুয়ারী কেশরহাট পৌর সভা নির্বাচনে ধানের শীর্ষ মনোনিত প্রার্থী খুশবর রহমান দলীয় ভাবে নির্বাচন করতে গিয়ে দেখছেন রাজশাহী-৫৪, পবা-মোহনপুর-৩ আসনে সাংসদ আয়েন উদ্দিন কেশরহাট পৌরসভা নির্বাচনী এলাকায় বিভিন্ন দলীয় কর্মকান্ড ও কিছু উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করছেন গত ১৭ জানুয়ারী সাঁকোয়া বাকশৈল কামিল চত্তরে মোহনপুর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতি কেন্দ্র ভিত্তি প্রস্তর স্থাপন নৌকার মনোনিত প্রার্থী শহিদুজ্জামান শহিদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

 

এবং দলীয় প্রার্থী পক্ষে পাঁচশত কম্বল/চাদর মহিলাদের বিতরনসহ বিভিন্ন ওয়ার্ডে ও মহল্লাহ নির্বাচনী গণসংযোগ করবেন বলে ঘোষণা দেন । পৌরসভা নির্বাচন বিধিমালা ২ এর ১২ ধারায় ভঙ্গ করে ২২ ধারা মোতাবেক সরকারি সুবিধাভোগী অতিগুরুত্বপূর্ণ ব্যক্তি সাংসদ আয়েন উদ্দিন নির্বাচনকে প্রভাবিত করতে প্রকাশে তাঁর কার্যক্রম পরিচালনা করছেন। এবিষয়ে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ দিয়ে কোন পদক্ষেপ গ্রহন করেননি। কেশরহাট পৌর নিবার্চনে মাননীয় সাংসদ আয়েন উদ্দিন আচরন বিধি লঙ্গন যেন না করেন এবং ৩০ জানুয়ারী সুষ্ঠ ভোট প্রয়োগে সুষ্ঠ পরিবেশ তৈরী প্রার্থী পোলিং এজেন্ট নির্বিঘেœ দায়িত্ব পালন করতে পারেন আহবান জানান।

 

আরো উপস্থিত ছিলেন রাসিক সাবেক মেয়র ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ.যুগ্ম আহবায়ক কেন্দ্রীয় ও কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা বিএনপির সাবেক সভাপতি তোফাজ্জাল হোসেন তপু, প্রার্থী খুশবর রহমান, সাবেক মেয়র আলাউদ্দিন আলো, সাবেক জেলা যুবদলের আহবায়ক আনোয়র হোসেন উজ্জ্বল, মোহনপুর উপজেলা বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান মাহবুব আর রশিদ,যুগ্ম আহবায়ক জাকির হোসেন বকুল, সদস্য সচিব বাচ্চু রহমান,কেশরহাট পৌর সদস্য সচিব নিজামুল হক, ধুরইল ইউপি চেয়ারম্যান কাজিম উদ্দিন কেশরহাট পৌর যুবদলের আহবায়ক শাহীম আলম,যুগ্ম আহবায়ক মশিউর রহমান,জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহারিয়া আলম বিপুল প্রমুখ ।

Leave A Reply

Your email address will not be published.