মোহনপুর কেশরহাট পৌর মেয়রের নামে অপপ্রচার, প্রতিবাদে সভা

0 106

মোহনপুর প্রতিনিধি : রাজশাহী মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক শহিদুজ্জামান শহিদের বিরুদ্ধে বিরুদ্ধে দৈনিক চৌকশ পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারের প্রতিবাদে সংবাদ পরিবেশন করার কেশরহাট পৌর কর্মকর্তা ও কর্মচারী ফেডারেশন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বেলা ১২টায় কেশরহাট পৌর সভা হল রুমে প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন কেশরহাট পৌর কর্মকর্তা ও কর্মচারী ফেডারেশন সভাপতি আব্দুর রহিম। সাধারণ সম্পাদক জামাল হোসেনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য প্রদান করেন কার্যকারী সদস্য মোখলেসুর রহমান, দেলোয়ার হোসেন। এ সময় ফেডারেশন নেতৃবৃন্দ বলেন বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কাজের মান ছাড়াও স্বজনপ্রীতিসহ টাকা আত্মসাতের ঘটনা, পৌরসভার আয়-ব্যয় নিয়ে অযৌক্তিক কথাবার্তা ,বাৎসরিক বাজেট নিয়ে কাল্পনীক কর্মচারীদের বেতন আত্মসাত নিয়ে মিথ্যাচার করা হয়েছে।

 

এ সব ঘটনার সাথে বাস্তবের কোনো ধরনের মিল নেই। তিনি সকল কর্মকর্তা-কর্মচারিদের সাথে সদাচারণের মাধ্যমে দক্ষতার সাথে দায়িত্ব পালন করে চলেছেন। সম্প্রতি একটি কূচক্রি মহল কর্মচারিসহ মেয়র মহোদয়ের বিরুদ্ধে ঢাকার একটি নাম সর্বস্ব পত্রিকায় উদ্ভট ও বানোয়াটি একটি সংবাদ পরিবেশন করে তা ফটোকপি করে জনসাধারণের মাঝে গোপনে সরবরাহ করাচ্ছে।

 

বক্তারা আরো বলেন আমাদের মেয়র মহোদয় জনবিচ্ছিন্ন নয়। তার রয়েছে অনেক জনশ্রুতি। কিছু ব্যক্তি স্বার্থচরিতার্থ করতেই কতিপয় ব্যক্তি এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। মেয়র কোনো ধরনের দুর্নীতি সাথে তিনি জড়িত নন তারা এর তীব্র প্রতিবাদ জানান।

 

এসময় উপস্থিত ছিলেন কর্মকর্তা-কর্মচারি ফেডারেশনের রাজশাহী জেলা কমিটির সভাপতি ও কেশরহাট পৌরসভার লাইসেন্স পরিদর্শক রোকমতজামান টিটু, পৌর কমিটির সাবেক সম্পাদক মোখলেসুর রহমান ও কার্যসহকারি মুজিবর রহমানসহ সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.