মোহনপুর কেশরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি স্থাপন

0 ৩৫০

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমী ভবনের ভিত্তি স্থাপন করা হয়। নির্মাণে শিক্ষা প্রকৌশলী ও বাস্তবায়নে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর আয়োজনে এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

 

গত বৃহস্পতিবার বিকালে প্রধান অতিথি থেকে কেশরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পবা-মোহনপুর-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন। সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি শফিকুল ইসলাম।

 

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রস্তুম আলী প্রাং, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, পৌর আওয়ামীলীগের সভাপতি শাহেদুজ্জামান মুক্তা, পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, যুবলীগের সভাপতি ইকবাল সহ সভাপতি একরামুল হক বিজয়,হোসেন, কাউন্সিলর হাফিজুর রহমান বকুল, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আব্দুস সামাদ মন্ডল, উপজেলা ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ইউপি সদস্য আশরাফ আলী, প্রভাষক আমজাদ হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মহসিন আলী,ছাত্রলীগের সাধারন সম্পাদক মোরশেদ আলীসহ শিক্ষক, অভিভাবক, সুধীজন উপস্থিত ছিলেন ।

 

অনুষ্ঠান পরিচালনা করেন দোলোয়ার হোসেন।

Leave A Reply

Your email address will not be published.