মো: আলী সরকার রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান

0 646

mohammod-aliরাজশাহী অফিস : জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। কেন্দ্রের এজেন্টদের মাধ্যমে পাওয়া তথ্যে প্রাপ্ত ফলাফলে রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী সরকার। তিনি পেয়েছেন ৭৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুব জামান ভুলু পেয়েছেন ৪১৫ ভোট। মোহাম্মদ আলী আনরস ও মাহবুব জামান ভুলু তালগাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন। এদের মধ্যে মাহবুব জামান ভুলু আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেও বিদ্রোহী প্রার্থী হন মোহাম্মদ আলী সরকার।
প্রাপ্ত ফলাফলে নগরীর কলেজিয়েট স্কুল ভোট কেন্দ্রে মোহাম্মদ আলীর আনারস প্রতীক পেয়েছে ৩৮ ভোট। আর মাহবুব জামান ভুলুর তালগাছ প্রতীক পেয়েছে ২৮ ভোট।
এছাড়াও তানোরে আনারস ৪৫, তালগাছ ৩৬, কাঁকনহাট আনারস ৬৭, তালগাছ ২৪, গোদাগাড়ী আনারস ৬২, তালগাছ ৩২, বানেশ্বরে আনারস ৫৫, তালগাছ ২১, দুর্গাপুরে আনারস ৪৮, তালগাছ ৩১, পবা উপজেলার হাটরামচন্দ্রপুর কেন্দ্রে আনারস ৩৫, তালগাছ ৩০, পবা উপজেলা ভোট কেন্দ্রে আনারস ৫৪ ও তালগাছ ১২, মোহনপুর আনারস ৫৩, তালগাছ ২৮, বাঘার তেতুলিয়া ভোট কেন্দ্রে আনারস ৪২, তালগাছ ৩০ পুঠিয়া উপজেলা ভোট কেন্দ্রে আনারস ৪৯, তালগাছ ২৪, চারঘাটের রাওথা কেন্দ্রে আনারস ৫১ ও তালগাছ ২৬ ভোট পেয়েছে।
এদিকে বাগমারার তিনটি ভোট কেন্দ্রর মধ্যে সাঁকয়া কেন্দ্রে আনারস ৪২, তালগাছ ৩৬, ভবানীগঞ্জ কেন্দ্রে আনারস ৪৭, তালগাছ ৩৪, বাইগাছা ভোট কেন্দ্রে আনারস ৫৪ ও তালগাছ ২৫ ভোট পেয়েছে।
রাজশাহী জেলায় মোট ১৫টি ভোট কেন্দ্র ভোট অনুষ্ঠিত হয়। ভোটার সংখ্যা এক হাজার ১৭১ জন।

Leave A Reply

Your email address will not be published.

x