ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে কোহলিদের তুমুল নাচ

93
ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে কোহলিরা। ছবি : সংগৃহীত

সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। বিয়ের ব্যস্ততা শেষেই যোগ দিয়েছেন নিজের আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে। এবার বেঙ্গালুরু শিবিরের সতীর্থদের জন্য বিয়ে উপলক্ষ্যে পার্টি দিয়েছেন অসি অলরাউন্ডার। বায়ো-বাবলে হওয়া সেই পার্টিতে নেচে-গেয়ে আনন্দে মেতেছেন বিরাট কোহলিরা।

ভারতীয় বংশোদ্ভূত বিনি রামনকে বিয়ে করেছেন ম্যাক্সওয়েল। বিয়ে উপলক্ষ্যে গতকাল বুধবার মুম্বাইয়ে হয়েছে আরেকটি পার্টির আয়োজন। সেখানেই স্ত্রী বলিউড তারকা আনুশকা শর্মাসহ অংশ নেন সতীর্থ বিরাট কোহলি, ফাফ ডু প্লেসিসহ বেঙ্গালুরুর সব ক্রিকেটার-কোচিং স্টাফসহ সবাই।

পার্টিতে বেশ কালো শেরওয়ানি পরে পার্টিতে আসেন বিরাট। পার্টিতে বেশ হাস্যজ্জ্বলই দেখা যায় টানা ব্যর্থতার বৃত্তে আটকে থাকা কোহলিকে। কালো শেরওয়ানি পরে পার্টিতে আসেন তিনি। সঙ্গে গোলাপি গাউনে আসেন স্ত্রী বলিউড তারকা আনুশকা শর্মা। পুরো পার্টিতে সতীর্থদের সঙ্গে তুমুল নাচে সবাইকে মুগ্ধ করেন কোহলি। ওই নাচের মুহূর্তগুলো ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। ভিডিওতে হাস্যজ্জ্বল কোহলিকে দেখে খুশি ভক্তরাও।

বিয়ের পার্টির ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন আনুশকা। ক্যাপশনে লিখেছেন, ‘ বায়ো-বাবলের মধ্যেই বিয়ের অনুষ্ঠান! আমার মনে হচ্ছে বাবলের মধ্যেই সব রকমের উৎসব ও আনন্দ আমি দেখলাম।’

২৭ মার্চ দক্ষিণ ভারতের বাসিন্দা ভিনি রমনের পরিবারের মতে তামিল মতে বিয়ে করেছেন ম্যাক্সওয়েল। দীর্ঘ দিনের বাগদত্তার সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অসি তারকা।

x