যমুনার চরে যাচ্ছেন শাকিব, শুটিং মাসব্যাপী

1
ছবি : জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

‘গলুই’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে আগামী ২০ সেপ্টেম্বর থেকে। ম্যাসব্যাপী সিনেমাটির শুট হবে জামালপুর ও টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে।

প্রথম দিন জামালপুরের যমুনার চর এলাকায় শুটিংয়ে অংশ নিচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়িক শাকিব খান। এনটিভি অনলাইনকে আজ রোববার সকালে এই তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক এস এ হক অলিক।

এস এ হক অলিক বলেন, ‘আমাদের টানা শুটের পরিকল্পনা আছে জামালপুর ও টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে। ৩৫ থেকে ৪০ দিন লাগবে সিনেমাটির শুট করতে। অভিনয় শিল্পীরা যাওয়া-আসার মধ্যে থাকবেন, যাঁর যখন শুট, তখন তিনি যোগ দেবেন। আর, সিনেমাটিতে কারা অভিনয় করছেন, সেটি মহরত অনুষ্ঠানেই জানাতে চাই; সেটি শুট শুরুর কয়েক দিন আগে ঢাকায় করা হবে।’

এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবু। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদসহ অনেকেই।

‘গলুই’ সিনেমার মাধ্যমে প্রথম বারের মতো ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হতে যাচ্ছেন চিত্রনায়িকা পূজা চেরি। আর, এই সিনেমার মাধ্যমে প্রথম বার অনুদানের সিনেমায় নাম লিখিয়েছেন শাকিব খান। ২০২০-২১ অর্থবছরে অনুদান পাওয়া সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।

x