যাঁদের হাতের ছোঁয়ায় আল্লু এখন পুষ্পারাজ (ভিডিও)

১৬৩
সেই আল্লু, এই আল্লু। ছবি : কোলাজ

দক্ষিণ ভারতীয় সিনেমায় আল্লু অর্জুন এখন অপরিহার্য নাম। এ আইকন স্টার নিজের রাজ্য, দেশ ছাড়িয়ে বিশ্বজুড়ে আলোচিত। তাঁর ভঙ্গি নকল করছে অগণিত মানুষ। আল্লু অর্জুন থেকে তিনি এখন পুষ্পরাজ বা তাঁর সংলাপের ভাষায় পুষ্পারাজ। কিন্তু কীভাবে, কার হাতের ছোঁয়ায় এই জাদুকরি অবয়ব-বিন্যাস?

সিনেমার ডায়লগের মতো পুষ্প-ফায়ারে কাঁপছে ভারত। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ’ সিনেমা কাঁপন ধরিয়েছে খোদ বলিউডে। এরই মধ্যে বিশ্বজুড়ে বক্স অফিসে সিনেমাটি ৩৫০ কোটি রুপি সংগ্রহের মাইলফলক স্পর্শ করেছে। শুধু হিন্দি ভার্সন ১০০ কোটির বেশি সংগ্রহ করেছে। আর আল্লুর অভিনয়ের প্রশংসাও মুখে মুখে।

বলিউড হাঙ্গামার খবর, এ সিনেমার জন্য আল্লু অর্জুনকে অবয়ব পরিবর্তন করতে হয়েছে। এর জন্য মেকআপ শিল্পীদের অবদান অনেক। আর আল্লুকে কম ঝক্কি সামলাতে হয়নি।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, আল্লুর মেকআপ আর্টিস্টদের হাতের জাদু। প্রসথেটিকস মেকআপ নিয়েছিলেন আল্লু অর্জুন। এক-দুজন নয়, বেশ কয়েক জন শিল্পী তাঁর ওই পুষ্পারাজ লুক এনে দিয়েছেন।

দেখুন ভিডিও :

সুকুমার পরিচালিত ‘পুষ্প : দ্য রাইজ’ গেল বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প; যেখানে দেখানো হয়েছে লাল চন্দন কাঠের চোরাকারবার।

ক্রাইম অ্যাকশন থ্রিলার সিনেমাটি এখন বক্স অফিস ও ইন্টারনেট দুনিয়ার আলোচনার মূল বিষয়বস্তু। সিনেমাটির এমন সফলতার পর নিজের পারিশ্রমিক এক লাফে আকাশচুম্বী করেছেন আল্লু অর্জুন। সিনেমাটিতে আল্লু অর্জুনের নায়িকা রশ্মিকা মন্দানা।

দর্শকেরা এখন অপেক্ষায় সিনেমাটির দ্বিতীয় পার্টের জন্য; যেখানে পুষ্পর সঙ্গে লড়াই জমবে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করা ফাহাদ ফাসিলের।

Comments are closed.