যাত্রীবাহি বাসে ডাকাত, ৯৯৯ এ কোল অত:পর নারী ডাকাত সদস্য গ্রেপ্তার

0 230
দিনাজপুর প্রতিনিধি:   দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নাজমুল নাহার নিপা (৪৮) নামে এক নারী ডাকাতকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ। আটক নাজমুন নাহার দিনাজপুরের  ঘোড়াঘাট উপজেলার সেলিম শেখের স্ত্রী। সোমবার(৪ জানুয়ারী)  বিকাল ৪টার দিকে আটক নারী ডাকাতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের নবাবগঞ্জ মতিহারা ব্রিজের কাছ থেকে তাকে আটক করা হয়।
নবাবগঞ্জ থানার ওসি নরেশ চৌহান বলেন, দিনাজপুর জেলায় বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়েছেন তিনজন যাত্রী।
আহত যাত্রীরা হলেন, রানিশংকৈল উপজেলা জসিম উদ্দিনের ছেলে অলিন, ঠাকুরগাঁও জেলার আব্দুল গফফারের ছেলে জুয়েল রানা, নবাবগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে জামাল হোসেন।
বিরামপুর সার্কেলের সিনিয়র এএসপি মিথুন সরকার বলেন, রোববার রাতে ঢাকার যাত্রাবাড়ী থেকে রোজিনা পরিবহন যাত্রী নিয়ে ঠাকুরগাঁও রানীশংকৈলে যাচ্ছিলো। যাত্রীবেশে ওই বাসে আটজন ডাকাত ওঠে। পথে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুর আসার সময় তারা যাত্রীদের জিম্মি করে ডাকাতি শুরু করে। পথে কাটাবাড়ি এলাকায় গাড়ির সহকারি পালিয়ে গিয়ে ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানান।
তিনি আরো বলেন, ফোন পেয়ে ঘোড়াঘাট থানা পুলিশ গাড়িটির পিছু নেয়। এদিকে বিরামপুর সার্কেলের এএসপি নবাবগঞ্জ থানা পুলিশকে সঙ্গে নিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দলার দরগা বাজারে গাছের গুঁড়ি দিয়ে রাস্তা অবরোধ করে। গাড়িটি মতিহারা ব্রিজের পাশে রেখে ডাকাত দল পালিয়ে যায়। এ সময় ধাওয়া করে এক নারী ডাকাতকে আটক করা হয়। পরে বাস থেকে পাঁচটি ধারালো চাকু এবং পার্শ্ববর্তী জমিতে একটি রক্তাক্ত চাকু উদ্ধার করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

x