যুবলীগ কর্মীর বাড়িতে হামলা, হত্যার হুমকি

0 29

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনার বাংলা বাজার হাউশি পাড়ায় যুবলীগ কর্মী শিমুল হোসেনের বাড়িতে হামলা চালিয়েছে দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসানের সন্ত্রাসী বাহিনী। এসময় শিমুল হোসেনকে বাড়ি না পেয়ে হত্যার হুমকি দিয়ে আসে তারা। ঘটনার পর থেকে এলাকায় আতংক বিরাজ করছে।

যুবলীগ কর্মী শিমুল হোসেন জানান, বেলা পৌঁনে তিনটায় দোগাছি ইউপি চেয়ারম্যান আলী হাসানের নির্দেশে ২০-২৫জন সন্ত্রাসী বাহিনী আমাকে হত্যার উদ্দেশ্যে আমার বাড়িতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা বাড়ির দরজা, জানালা, গেটে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে এবং ঘরের জিনিসপত্র ভাঙচুর করে।

সন্ত্রাসীরা আমাকে বাড়িতে না পেয়ে বাড়ি ও ঘরের জিনিসপত্র ভাংচুর করে এবং আমার বাবার ওপর পিস্তল তাক করে আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

এসময় প্রতিবেশিরা এগিয়ে আসলে আতঙ্ক সৃষ্টি করতে প্রতিবেশিদের বাড়িতেও তারা হামলা চালায়। যুবলীগ কর্মী শিমুল হোসেন’র ভাই শাহিন হোসেন গণমাধ্যমকর্মীদের জানান, মাদক ব্যবসা নিয়ন্ত্রণকারী ইউপি চেয়ারম্যান আলী হাসান বারবার আমার ভাই যুবলীগ কর্মী শিমুলকে মেরে ফেলার অপচেস্টা চালাচ্ছে। এই মাদক সম্রাটের নির্দেশে মৃত নকশার আলীর ছেলে মো. রহিজুল, মৃত আক্কাস আলীর ছেলে কাটা ফারুক, মৃত আব্দুল্লার ছেলে ইয়ারুলসহ ২০-২৫জন সন্ত্রাসী বাহিনী আমাদের বাড়িতে হামলা চালিয়ে সবকিছু ভাংচুর।

তিনি আরও জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে পাবনা সদর থানা পুলিশের একটি দল এলাকায় নিরাপত্তার দায়িত্বে রয়েছে

Leave A Reply

Your email address will not be published.