যেভাবে রোবট হলেন রজনীকান্ত

0 302

বিনোদন ডেস্ক: দক্ষিণের সবচেয়ে বড় চলচ্চিত্র তারকা রজনীকান্ত সমগ্র ভারত জুড়েই সমান জনপ্রিয়। দক্ষিণের এ নায়ক হিন্দি ‘রোবট’ ছবিতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। এবার মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘রোবট’ ছবির সিক্যুয়েল ‘টু পয়েন্ট জিরো’। ইতোমধ্যে ছবিটির টিজার প্রকাশিত হয়েছে। তাতেই প্রশংসায় ভাসছেন এ নায়ক। টিজারটি এ পর্যন্ত ৩ কোটি মানুষ দেখেছেন।

টিজারের ভিউ হু হু করে ভাড়ার পাশাপাশি নতুন করে আলোচনায় এসেছে ছবিটিতে রজনীকান্তের মেকাপের ভিডিও। ফিল্ম প্রডাকশন হাউস লাইকা একবছর আগে তাদের ইউটিউব চ্যানেলে এই সিনেমায় রজনীকান্তের মেকআপ ভিডিওটি আপলোড করেছিল। আর সে ভিডিওটিই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

‘টু পয়েন্ট জিরো’তে রজনীকান্ত তার ছবিতে কিভাবে ‘চিট্টি’ হয়েছেন ভিডিওটিতে তারই একটি ঝলক দেখা গেছে। শুধু তাই নয়, অক্ষয় কুমার, যিনি এই সিনেমায় ভিলেন হয়েছেন তারও মেকআপ দেখা যায় এই ভিডিওটিতে।

সিনেমাটির মেকিং ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ রঙের কিছু লাগানো হচ্ছে রজনীকান্তের মাথায়। মেকআপের কিছু সামগ্রী প্রয়োগ করা হচ্ছে মাথার মেকআপের সময়। শেষ পর্যন্ত কিভাবে মানুষ রজনীকান্ত ‘রোবট চিট্টি’ হয়ে উঠলেন তা দেখে অবাক হতে হয়।

মেকাপের এই ভিডিওটি এখন পর্যন্ত ১ কোটি ৭০ লাখ মানুষ দেখেছেন। চিট্টির ভূমিকায় অভিনয় করার জন্য রজনীকান্ত আবার পর্দায় ফিরে আসছেন। গত ১৩ সেপ্টেম্বর সকাল ৯টায় ছবিটির টিজার মুক্তি পায়।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ সিনেমার দ্বিতীয় অংশ এটি। মূল ভূমিকায় সুপারস্টার রজনীকান্ত রয়েছেন। আর অক্ষয় কুমারকে দেখা যাবে ভিলেনের চরিত্রে। অক্ষয় কুমার এই ছবিতে বিজ্ঞানী ডা. রিচার্ড নামের একটি চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও এই সিনেমায় রয়েছেন সুধাংশু পান্ডে এবং আদিল হুসেনের মতো তারকাও। অস্কারজয়ী সুরকার এ আর রহমান এই ছবির সংগীত পরিচালনা করেছেন। ‘রোবট’-এ ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনয় করেছিলেন আর ‘টু পয়েন্ট জিরো’তে দেখা যাবে অ্যামি জ্যাকসনকে।

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম/

Leave A Reply

Your email address will not be published.