যে কারণে গ্রেফতার কণ্ঠশিল্পী আসিফ

0 256

বিনোদন অনলাইন ডেস্ক : তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় গ্রেফতার হয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। মঙ্গলবার (৫ জুন) রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম তাকে গ্রেফতার করে। সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএস) মোল্যা নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
মোল্যা নজরুল ইসলাম জানান, সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের দায়ের করা তেজগাঁও থানার একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। মামলা নম্বর ১৪। তাকে আদালতে সোপর্দ করা হবে।’
মামলায় আসিফ আকবর ছাড়াও আরও ৪/৫ জন অজ্ঞাত আসামি রয়েছে বলেও জানায় পুলিশ।
মঙ্গলবার রাতে তল্লাশির সময় আসিফ আকবরের স্টুডিওতে এক বোতল টাকিলা আর এক কেস হানিকেন বিয়ার পাওয়া যায়। তবে তিনি তার মদ্যপানের লাইসেন্স আছে বলে জানান। তিনি কর্মকর্তাদের এ-সংক্রান্ত লাইসেন্সের একটি কপিও দেখান। সিআইডির কর্মকর্তারা লাইসেন্সটি যাচাই করার জন্য একটি কপি নিয়ে গেছেন।
মামলার এজাহারে কণ্ঠশিল্পী শফিক তুহিন অভিযোগ করেন, আসিফ আকবর তার অনুমতি ছাড়াই তার সংগীতকর্ম অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের কাছে সবার অজান্তে বিক্রি করেছেন।
প্রসঙ্গত, গত শনিবার দুপুরে আসিফের বিরুদ্ধে সই জালিয়াতির অভিযোগ করে স্ট্যাটাস দেন শফিক তুহিন। গানের কপিরাইট সংক্রান্ত কিছু কাগজপত্রের ছবিও শেয়ার করেন তিনি।
পোস্টের ক্যাপশনে আসিফকে উদ্দেশ্য করে তুহিন লিখেন, ‘এভাবে অনুমতিহীন ও স্বাক্ষরবিহীন অধিকার হরণ করে শুধু গীতিকার সুরকারদের অর্থ আত্মসাতই করেনি; জীবিত থাকতেই আমার মতো সব সৃষ্টিশীল মানুষদের মেধাস্বত্বকে করেছে ভীষণভাবে অপমান। এই যদি হয় স্বঘোষিত অডিও যুবরাজের অনৈতিক কর্মকাণ্ড তাহলে সত্যিকার অর্থে এদেশে সংগীতের ভবিষ্যত কোথায়!!? আর এরকম বঞ্চনার জন্যই একসময় শিল্পীদের নাম ওঠে দু:স্থ শিল্পীর তালিকায়!!’

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এরপরে তিনি আসিফের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেন।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x