যে চুক্তিতে নিককে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা

0 152

২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বয়সে ১০ বছরের ছোট নিককে বিয়ে করা নিয়ে তখন স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা প্রিয়াঙ্কাকে বারণ করেছিলেন। কিন্তু সবার বাঁকা কথা উপেক্ষা করে নিকের সঙ্গে জীবন বাঁধেন এই বলিউড অভিনেত্রী। গেল ১ ডিসেম্বর ছিল তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিয়ের দুই বছরে পেরিয়ে গেলেও এই তারকা দম্পতিকে নিয়ে বিনোদন দুনিয়ায় চর্চা চলছে নিয়মিতই। হরহামেশাই খবরের শিরোনাম হচ্ছেন তারা। এবার নিকের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের ‘চুক্তি’র বিষয়টি সামনে এসেছে।

নিকের সঙ্গে কী সেই চুক্তি, যে চুক্তির কারণে এখনও তাদের ভালোবাসা অটুট আছে, এখনও তারা চুটিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন।

ব্রিটিশ সাময়িকী এল’র বরাত দিয়ে বলিউড বাবলের প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা স্বীকার করেছেন, বিয়ের আগে একটি চুক্তি করেছিলেন তারা। আর সেটি হলো, যত ব্যস্ততাই থাকুক, মাসে অন্তত একবার তারা একত্র হবেন।

সেই চুক্তি প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘প্রতি তিন সপ্তাহে আমাদের দেখা হয়। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন, মাসে অন্তত কয়েক দিনের জন্য আমরা উড়ে যাই। বিয়ের জন্য এটাই ছিল আমাদের একমাত্র চুক্তি। নইলে আমরা এই ব্যস্ততার মাঝে কখনও পরস্পরকে দেখতেই পেতাম না।’

বিয়ের আগে নিজের সঙ্গে মাত্র মাস দুই প্রেম করার সময় পেয়েছিলেন পিসি। এরপরই মালাবদল।

প্রিয়াঙ্কা বলেন, ‘ওই সময় আমি প্রস্তাবটা আশা করিনি… মাত্র দু’মাস সময় ছিল। ভেবেছিলাম হবে, কিন্তু প্রস্তাব পেয়ে আমি হতবাক হয়ে গিয়েছিলাম।’

Leave A Reply

Your email address will not be published.

x