যৌন শিক্ষা তুলে দেওয়ায় যুবকেরা ইন্টারনেটে পর্ন বেশি দেখছে

0 70

বিনোদন ডেস্ক: বলিউডে ভিন্ন ধারার অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে নাম আসে রিচা চাড্ডার। তার অভিনয় ও অন্সক্রিন উপস্থিতি বলিউডে খুব কম অভিনেত্রীর মধ্যেই লক্ষ্য করা যায়।

গতকাল মুক্তি পেয়েছে তার অভিনীত আগামী সিনেমার ট্রেলার। ‘সেক্সন ৩৭৫’ খুব শীঘ্রই মুক্তি পাবে এই সিনেমাটি। মূলত ধর্ষণ ও ধর্ষণকারী ঘটনাকে কেন্দ্র করে নির্মাণ করা হচ্ছে এই সিনেমাটি।

কিন্তু বর্তমান দিনে ছোট ছোট ছেলে মেয়েদের যৌনতা নিয়ে নানা অসেচতন মূলক কাজ করতে দেখা যায়। যার মূল কারণ হিসাবে অনেকে মনে করেন অশিক্ষা। বিদ্যালয় জীবন থেকে যৌন শিক্ষার অবলুপ্তি ঘটানোর জন্য সেই প্রবণতা আরও বেড়িয়ে গিয়েছে বলে জানা গিয়েছে।
এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, ”যৌন শিক্ষা খুবই গুরুত্বপূর্ণ আমার কাছে। এখন যেহেতু ইন্টারনেটের ডেটাটা প্রায় খুব কম খরচায় পাওয়া যায় তাই দেখবেন আপনি দু’দিন ছাড়াই অপ্রাপ্তবয়স্কদের ধর্ষণের ঘটনা কিংবা শ্লীলতাহানির কথা শুনতে পাবেন। শুধু তাই নয় সেই ধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করাও হয় এখনকার দিনে। পর্ন সাইটে তাই আজকাল ধর্ষণের ভিডিও খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।

এর মূল কারণ অশিক্ষা, বিদ্যালয় জীবন থেকে যৌন শিক্ষার ক্লাস তুলে দেওয়াতে ছেলে-মেয়েরা ইন্টারনেটে পর্ন বেশি করে দেখছে ও ধর্ষণের সংখ্যা বাড়ছে।”

তিনি আরও জানান, ”আমার মাথাতেই আসে না কেন বাবা-মায়েরা নিজেদের ছেলে-মেয়ের কাছে যৌনতা নিয়ে লুকোয়।”

রিচার আগামী সিনেমা ‘সেক্সন ৩৭৫’ তার বিপরীতে আইনজীবির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় খান্নাকে। রিচাও এই সিনেমাতে একজন আইনজীবির চরিত্রে অভিনয় করবেন। আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে এই সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.

x