রক্তপাত নিয়েই নেচে গেছেন ঐশ্বরিয়া!

0 64

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। একাধিক সম্পর্কে জড়ানো থেকে ধুম ২ ছবিতে হৃত্বিকের সঙ্গে চুম্বন দৃশ্য, দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জন, বহুলচর্চিত ব্রেক আপ , আত্মহত্যার চেষ্টা সব মিলিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
কিন্তু অভিনয়ের প্রতি কতটা পারফেকশনিস্ট ঐশ্বরিয়া, তা জানলে আপনিও চমকে যাবেন।
বলিউডের সেরা ছবির মধ্যে অন্যতম একটি ছবি হল ঐশ্বরিয়া অভিনীত ‘দেবদাস’।  ছবিটি একাধিক পুরস্কারও পেয়েছে। শাহরুখের সুপারহিট ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ রও রেকর্ড ভেঙেছে এই ছবি। শুধু তাই নয়, দেবদাস ছবিটি এম্পায়ার ম্যাগাজিনের দ্য ওয়ার্ল্ড সিনেমা অফ ১০০ সেরা ফিল্মস -এও জায়গা করে নিয়েছিল।
পরিচালক সঞ্জয় লীলা বনশালির হিট নাম্বারে শাহরুখ খান, ঐশ্বরিয়া, মাধুরী দীক্ষিত, জ্যাকি শ্রফের মতোন অভিনেতারা ফাটিয়ে অভিনয় করেছিলেন। ছবির কোরিওগ্রাফি থেকে পারফরমেন্স সব কিছুই যেন নিখুঁত ছিল। এছাড়া পোশাক থেকে বিশালকৃতির সেটও ছিল নজরকাড়া।
দেবদাসের এমন কিছু অজানা কাহিনি রয়েছে তা অনেকেরই অজানা। ছবির বিখ্যাত গান ‘ডোলা রে ডোলা রে’ গানের সঙ্গে নাচতে গিয়ে ভারী কানের দুল ও গয়না পরতে হয়েছিল। এবং ওই ভারী কানের দুল পরাতেই তার কান থেকে রক্ত পড়েছিল।
নন-স্টপ নাচ করতে গিয়ে নিজের বেস্টটাই দিয়েছিলেন ঐশ্বরিয়া। এবং নাচ শেষ হওয়ার পর ইউনিটের সদস্যরা তার রক্তপাতের ঘটনা জানতে পেরেছিল।
ছবির শুটিং চলাকালীন মাধুরী দীক্ষিতও গর্ভবতী ছিলেন। মাধুরীর ‘কাহে ছেদ মোহে’ গানটিতে নজর কেড়েছিলেন মাধুরী। গানটিতে মাধুরী যে লেহেঙ্গা পড়েছিলেন তার ওজন ছিল প্রায় ৩০ কেজি এবং দাম ছিল ১৫ লক্ষ টাকা। দেবদাস ছবির সেটের জন্য সেই সময় ২০ কোটি টাকা ব্যায় করা হয়েছিল।
প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, পারোর ঘরটি তৈরির জন্য ১.২২ লক্ষ কাঁচ ব্যবহার করা হয়েছিল যার ব্যায় ৩ কোটি। এবং চন্দ্রমুখীর জন্য ব্যায় হয়েছিল ১২ কোটি টাকা।

 

 

Leave A Reply

Your email address will not be published.

x