রাজশাহীতে অন এলএআরসি এন্ড পিএম বিষয়ক অবহিতকরণ কর্মশালা

0 ৭৯

প্রেস বিজ্ঞপ্তি: পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন ক্লিনিকক্যাল কন্ট্রাসেশন সার্ভিসেস ডেলিভারী প্রোগ্রামের আয়োজনে মাঠ পর্যায়ে দীর্ঘমেয়াদী ও স্থায়ী পরিবার পরিকল্পনা পদ্ধতি সেবা বৃদ্ধির লক্ষ্যে রাজশাহী রিজিওনে পারফরমেন্স রিভিউ ওয়ার্কশপ অন এলএআরসি এন্ড পিএম বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ৯ টায় রাজশাহী পরিবার পরিকল্পনা অফিস চত্বরের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাজশাহী জেলা পরিষদ জনগণের সেবা করে আসছে প্রতিনিয়ত।

তিনি আরো বলেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের কর্মকর্তারা যেভাবে মাঠ পর্যায়ে গিয়ে জনগণের সেবা করেন আসছে তা অবশ্যই প্রশংসনীয়। এই কর্মশালায় থেকে জ্ঞান অর্জন করে মাঠ পর্যায়ে গিয়ে জনগণের সেবার মাধ্যমে তা তুলে ধরার আহ্বান জানান তিনি। সেইসাথে অত্র দপ্তরের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের জন্য রাজশাহী জেলা পরিষদ সর্বদা পাশে আছে এবং থাকবে বলে উল্লেখ করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিভিল সার্জন ডা. আবু সাইদ মোহাম্মদ ফারুক, ( কো.এ্যা) সহকারী পরিচালক রফিকুল ইসলাম, রাজশাহী রিজিওন সহকারী পরিচালক (সিসি) ও ডাক্তার মাহবুবুল আলম। কর্মশালায় সভাপতিত্ব করেন, পরিবার পরিকল্পনার রাজশাহী বিভাগের পরিচালক দেওয়ার মোশেদ কামাল। এছাড়াও বিভিন্ন জেলা ও উপজেলার কর্মকর্তা-কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.