রাজশাহীতে ইভটিজার ও শ্লীলতাহানীকারী, হাতুড়ী দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাতকারী গ্রেফতার ৩

51

স্টাফ রিপোর্টার: ২৪ ঘন্টার মধ্যে রাজশাহীর আলোচিত ইভটিজার ও শ্লীলতাহানীকারী এবং হাতুড়ী দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাতকারী ৩ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার রাতে রাজশাহী মহানগরীর মতিহার থানার মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে মিডিয়া আলোচিত ১ জন মেয়েকে উত্যক্তকারী আসামী নগরীর মেহের চন্ডী পূর্বপাড়া এলাকা থেকে আটক করা হয়।

র‌্যাব জানায়, আটককৃতরা হলেন-ইউসূফ খানের ছেলে ইরফান খান মিরাজ (২৩), একই এলাকার মৃত ইনতাজ আলী ছেলে মোঃ ফরহাদ (২৭) এবং একই এলাকার মৃত ইনতাজ আলী ছেলে মোঃ আখের আলী (৩২), গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহী।

ঘটনার বিবরণে জানা যায় যে, এক কলেজ ছাত্রী‘কে উত্যক্ত করার প্রতিবাদ করায় তার পিতা শ্রী নীলমাধব শাহা‘কে হত্যার উদ্দেশ্যে হাতুড়ী দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে এবং তাহার স্ত্রী ‘কে মারপিঠ করে জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে রাজশাহী মহানগরীর মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় রেলওয়ে স্টেশন এলাকায় গত ১২ আগষ্ট সন্ধ্যায় সময় ফেলে রেখে পালিয়ে যায়।

সেই ঘটনাকের কেন্দ্র করে শ্রী নীলমাধব শাহা ও তাহার মেয়ে সংবাদ সম্মেলন করে ঘটনার বিবরণ তুলে ধরে এবং এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনায় পরবর্তীতে রাজশাহী রেলওয়ে থানায় মামলা রুজু হয়।

এরই প্রেক্ষিতে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর ন্যায় র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে এবং মেহেরচন্ডী পূর্বপাড়া গ্রামস্থ সমশের মোড় এলাকায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে অত্র মামলার ঘটনার সহিত প্রত্যক্ষভাবে জড়িত এজাহার নামীয় ৩ জন আসামীকে গ্রেফতার করতে সমর্থ হয়।

 

x