রাজশাহীতে এক হাজার পরিবারের মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ করলেন মেয়র লিটন

0 196

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে করোনাভাইরাসে (কোভিড-১৯) ক্ষতিগ্রস্থ এক হাজার পরিবারের মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। রোববার বিকেল সাড়ে চারটায় রাজশাহী কলেজিয়েট স্কুল এ্যান্ড কলেজ মাঠে রমজান ফুড প্যাকেজ বিতরণ করেন রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সামাজিক দূরত্ব মেনে এই অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট।

অনুষ্ঠানে প্রধান প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, যেকোন দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকে রেড ক্রিসেন্ট। এরই ধারাবাহিকতায় আজ রাজশাহী সিটি ইউনিটের পক্ষ থেকে এক হাজার পরিবারের মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হলো। আগামীতেও মানুষকে সহায়তা প্রদান করা হবে।

মেয়র আরো বলেন, করোনা পরিস্থিতিতে রাজশাহীর কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে সরকারি সহায়তা ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে চাল, ডাল, আলু, আটা, মিষ্টি কুমড়া, পুঁইশাক প্রদান অব্যাহত রয়েছে। করোনা সংকট শেষ না হওয়া পর্যন্ত সহযোগিতা অব্যাহত থাকবে।

এরআগে কলেজ মাঠজুড়ে সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে বসানো হয় এক হাজার চেয়ার। প্রতিটি চেয়ারের পাশে রাখা হয় রমজান ফুড প্যাকেজের প্যাকেট। প্রতিটি প্যাকেটে ১ কেজি খেজুর, ২ কেজি ছোলা, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি চিনি, ১ কেজি লবন, ২ কেজি মুড়ি, ২ কেজি চিড়া, ১ কেজি বেসন, ২ প্যাকেট সেমাই, ২ প্যাকেট সুজি, ১০০গ্রাম গুড়া মরিচ, ১০০গ্রাম গুড়া হলুদ, ১০০গ্রাম গরম মসলা। অনুষ্ঠানের প্রধান অতিথি সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন কয়েকজনের হাতে প্যাকেট তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর প্রতিটি ব্যক্তি তার চেয়ারের পাশে রাখা প্যাকেট নিয়ে সামাজিক দূরত্ব মেনে শৃঙ্খলভাবে মাঠ ত্যাগ করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু। আরো উপস্থিত ছিলেন সদস্য প্রফেসর তানরিুল আলম,মুক্তিযোদ্ধা নওশের আলী, ডা. এফএএম জাহিদ ও কবি আরিফুল হক কুমার। অনুষ্ঠানের সঞ্চলনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ। রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।

Leave A Reply

Your email address will not be published.

x