রাজশাহীতে গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

0 ১১৭

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ১০ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মোঃ আলাউদ্দীন (২৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার সকালে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী মোঃ আলাউদ্দীন কুমিল্লা জেলার ব্রাক্ষনপাড়া উপজেলার গোপালনগর গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী দেশ ট্রাভেলস গাড়ীতে চাঁপাইনবাবগঞ্জ গামী পরিবহনে যাত্রী বেশে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ রাজশাহীর বানেশ্বর হতে শিরোইল বাসস্ট্যান্ডের দিকে আসছে। খবর পেয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শিরোইল বাসস্ট্যান্ড সংলগ্ন রেলগেট গোরহাঙ্গা গোরস্থান জামে মসজিদ এর সামনে পাকা রাস্তার উপর র‌্যাবের টিম চেকপোষ্ট পরিচালনা করে।

সে সময় দেশ ট্রাভেলস্ (ঢাকা মেট্রো-ব-১৫-৭৮৮৫) ঘটনাস্থল চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে বাসটির গতিরোধ করে থামানো মাত্রই যাত্রীবেশে বসে থাকা এ-৩ আসন থেকে একজন ব্যক্তি কোচের জানালা খুলে কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম তাকে বাসের ভিতরেই আটক করে।

আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, দেশ ট্রাভেলস্ গাড়ীর পিছনে থাকা লকারের ভিতর তার বহনকৃত ট্রাভেল ব্যাগটিতে গাঁজা আছে এবং উক্ত মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার দিকে নিয়ে যাচ্ছিল। তার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় মাদক আইনে মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.