রাজশাহীতে ছাত্রলীগ নেতৃবৃন্দকে নিয়ে ঈদ পুনর্মিলনী ও রাসিক মেয়রের মতবিনিময়

0 ১৩৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরের বর্তমান ও সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দকে নিয়ে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ এপ্রিল) দুপুরে নগরীর টি-বাঁধা সংলগ্ন পিঁপড়া কনভেনশন সেন্টারে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে চতুর্থ বারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২১ জুন নির্বাচনে বিজয়ী হতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রাসিক মেয়র আরো বলেন, রাজশাহীতে ব্যাপক উন্নয়ন দৃশ্যমান হয়েছে। এবার কর্মসংস্থান ও শিল্পায়নে জোর দেওয়া হচ্ছে। এবার কর্মসংস্থান ও শিল্পায়ন হবে ইনশাল্লাহ। রাজশাহীতে বিসিক শিল্পনগরী-২ এর কাজ শেষ হয়েছে। সেখানে ছোট ছোট কারখানা হবে। বড় ব্যবসা-বাণিজ্য ভারতের সাথে হতে পারে। ভারতের মুর্শিদাবাদের ধূলিয়ান থেকে রাজশাহী হয়ে ঢাকা পর্যন্ত নৌরুট চালু করতে উভয় দেশের বিভিন্ন পর্যায়ে কথা বলেছি। প্রথম পর্যায়ে ধূলিয়ান থেকে গোদাগাড়ীর সুলতানগঞ্জ পর্যন্ত নৌরুট চালু হবে। এরপর সুলতানগঞ্জ থেকে রাজশাহী পর্যন্ত। এটি হলে ভারত থেকে বিভিন্ন মালামাল দেশে আসবে, আবার আমাদের দেশ থেকে বিভিন্ন মালামাল ভারতে যাবে। এর মাধ্যমে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধি পাবে, অনেক মানুষের কর্মসংস্থান হবে।

রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল মমিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুর হুদা রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক এ্যাড আসলাম সরকার, প্রচার সম্পাদক দিলিপ ঘোষ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, সদস্য হাবিবুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,   মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, সাবেক সাধারণ সম্পাদক মীর তৌহিদুর রহমান কিটু, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ, রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু, রুয়েট ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ ইসফাক ইয়াসশির ইপু, রাজশাহী কলেজ ছাত্রলীগ সভাপতি রাশিক দত্ত, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম জাফর সহ ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিটের প্রধানগণ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.