রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ ৪ জন নিহত

0 1,276

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ চারজন নিহত হয়েছে। মঙ্গলবার ভোররাত থেকে সকাল পর্যন্ত রাজশাহী নগরীসহ জেলার গোদাগাড়ী ও মোহনপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে। এতে পুলিশের এক এসআইসহ ৬জন আহত হয়েছেন।
পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে একটি মোটরসাইকেলে চড়ে কনস্টেবল সেলিম রেজা ও এসআই আবদুল কাইয়ুম রাজশাহী-নওগাঁ মহাসড়ক হয়ে নওগাঁ যাচ্ছিলেন। মোহনপুর উপজেলা পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান কনস্টেবল সেলিম রেজা। নিহত পুলিশ সদস্য সেলিম রেজা জেলা পুলিশের বিশেষ শাখার পবা থানা জোনে কর্মরত ছিলেন। আর আহত এসআই আবদুল কাইয়ুম রাজশাহী মেডিকেল করেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এর আগে মঙ্গলবার ভোরে গোদগাড়ীর ডাইংপাড়া মোড়ে ট্রাক চাপায় জাহিদ ও যাত্রীবাহি বাস চাপায় আক্তার আলী নামের এক বৃদ্ধ মারা যান। এছাড়াও রাজশাহী নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় বেলা ১১টার দিকে যাত্রীবাহি বাসের ধাক্কায় রুবিনা খাতুন নামে এক নারী মারা গেছেন। তিনি অটোরিক্সার যাত্রী ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.