রাজশাহীতে বাংলা টিভি’র ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উদযাপিত

83

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বাংলা টিভি’র ৬ষ্ট বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার(১৯ মে) সকাল ১১টায় রাজশাহী নগরীর মাস্টার সেফ রেস্তোরায় বাংলা টিভি’র রাজশাহী প্রতিনিধি বিজয় ঘোষ এর আয়োজনে আলোচনা শেষে কেক কেটে বাংলাটিভির ৬ষ্ঠ বর্ষে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা.আনিকা ফারিহা জামান অর্ণা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক রাজশাহী মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী,রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখায়ের আলম,সাবেক সংসদ সদস্য আবুল হোসেন।

এসময় আরও উপস্থিত ছিলেন,জাসদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু, জাতীয় পাটি মহানগরের যুগ্ন সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু,সাংবাদিক আজিজুল ইসলাম, তোফায়েল ইসলাম, মাহফুজুর রহমান রুবেল, পাভেল ইসলাম, মাসুদ রানা, মোহাম্মদ আলী, সোহানুর রহমান, আকাশ ঘোষসহ রাজশাহীতে কর্মরত বিভিন্ন পত্র পত্রিকার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান ও আলোচনা সভা সঞ্চালয়না করেন রাজশাহী সিটি কর্পোরেশনের গণসংযোগ
কর্মকর্তা মোস্তাফিজ মিশু।

ডা.আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা গনমাধ্যমের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন পাশাপাশি দেশের গনমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়ে সংবাদ প্রকাশের পথ উন্মুক্ত করে দিয়েছেন। সত্য সংবাদটুকু দেশের মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে হবে, গঠনমূলক সমালোচনা করার সাথে সাথে অন্যায় দুর্নীতির সাথে আপোস করা যাবে না।

আব্দুল্লাহ আল মাসুদ শিবলী বলেন, সাংবাদিক এক মহান পেশা সেই পেশাকে সঠিক ভাবে কাজে লাগিয়ে সুন্দর সমাজ গঠনে সবসময় কাজ করে যাবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে সবসময় জনগনের মাঝে শেখ হাসিনার ভিষণ মিশন উন্নয়ন লেখনীর মাধ্যমে তুলে ধরবেন। সর্বোপরি বাংলা টেলিভিশনের উত্তরত্তর সাফল্য কামনা করছি এবং প্রতিষ্ঠানটির ৬ষ্ঠ বর্ষপূতিতে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

x